• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ম্যানইউ শিবিরে অনুপস্থিত রোনালদো, চেলসিতে যাওয়ার গুঞ্জন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৭, ২০২২, ০৬:৪০ পিএম
ম্যানইউ শিবিরে অনুপস্থিত রোনালদো, চেলসিতে যাওয়ার গুঞ্জন
ছবি সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের ঐতিহ্যবাহী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের অনুশীলনে যোগ দেননি দলটির পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। ফলে দলে তাকে পাওয়া নিয়ে অনিশ্চয়তা ক্রমেই বেড়ে চলেছে। এরই মধ্যে গুঞ্জন ছড়িয়েছে, ম্যানইউ থেকে ꦉবিদায় নিয়ে চেলসিতে যোগ দিতে যাচ্ছেন ৩৭ বছর বয়সী তারকা এই ফরোয়ার্ড।

আসন্ন নতুন মৌসুমের প্রস্তুতির জন্য ইংল্যান্ডের বাইরের খেলোয়াড়দের অনুশীলনে যোগ দেওয়ার কথা থাকলেও ব্যক্তিগত সমস্যার কথা বলে ক্লাব কর্তৃপক্ষকে জানিয়েছিলেন। তার আগে ইউনাইটেড উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে উঠতে ব্যর্থ হওয়ায় রোনালদো ক্লাব🧸 ছাড়ার ইচ্ছা প্রকাশ করেন। যার জেরে এখনও অনুশীলনে যোগ দেননি 🐠তিনি।

এদিকে ইতালির ফুটবল সাংবাদিক এবং দলবদলের বিশেষজ্ঞ রোমানো মঙ্গলবার (৫ জুলাই) নিজের সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘আজকেও ম্যানচেস্টার ইউনাইটেডের অনুশীলনে উপস্থিত হননি ক্রিশ্🐓চিয়ানো রোনালদো। ক্লাবকে তিনি বলেছিলেন যে তিনি এখনও ব্যক্তিগত/পারিবারিক সমস্যায় রয়েছেন।’

এর আগে ২০২১-২২ মৌসুমের আগে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস থেকে প্রায় ১৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে ম্যানইউতে যোগ দেনꦦ রোনালদো। মৌসুমে ২৪টি গোল ও অ্যাসিস্ট ৩৮টি করেও দলকে ইউরোপিয়ান লিগে তুলতে ব্যর্থ হন রোনালদো। প্রিমিয়ার লিগেও তালিকায় ষষ্ঠ স্থানে থেকে মৌসুম শেষ করেছে তারা।

প্রতিবেদন অনুযায়ী, রোনালদোর এজেন্ট চেলসির একজন মালিকের সঙ্গে ‍‍`যোগাযোগ‍‍` করেছেন। গত মৌসুমে চেলসি প্রিমিয়ার লিগে তৃতীয় স্থানে ছিল। কিন্তু রোমেলু লুকাকু মিসফায়ারিংয়ের কারণে ধারাবাহিক গোলদাতার অভাব ছিল। আবারও লোনে ইন্টার মিলানে যোগ দিয়ে বিদায় নিয়েছেন বেলজিয়ান ফরোয়ার্ড। তাই রোনালদোর চেলসিতে যোগ দেওয়⛎ার সম্ভাবনা দেখা দিয়েছে।

Link copied!