• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আইপিএল ২০২২

মুম্বাইকে হারিয়ে রাজস্থানের টানা দ্বিতীয় জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২, ২০২২, ০৮:৪৯ পিএম
মুম্বাইকে হারিয়ে রাজস্থানের টানা দ্বিতীয় জয়
ছবি সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম ম্যাচে প্রথমে মুম্বাই ই🔴ন্ডিয়ান্সের বিপক্ষে ব্যাট হাতে ঝড় তুলেন রাজস্থান রয়েলসের ওপেনার জস বাটলার। তার ৬৮ বলে ১১ চার ও ৫ ছয়ের মারে সেঞ্চুরিতে ১৯৩ রান করেছিল রাজস্থান।🐈 পরে নিয়মিত বোলারদের দায়িত্বশীল বোলিংয়ে মুম্বাইকে ২৩ রানে হারিয়েছে সঞ্জু স্যামসনের দল।  

শনিবার (২ এপ্রিল) মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে পাওয়ার প্লেতে দুই উইকেট হারায় রাজস্থান। দলীয় ১৩ রানে জসওয়াল (১) ও পাওয়ার প্লের শেষ বলে ৪৮ রানের মাথায় বিদায় নেন পাডিকেল। এরপর অধিনায়ক স্যামসনকে সঙ্গে নিয়ে ব্যা🌺ট হাতে ঝড় তোলেন বাটলার। দলীয় ১৩০ রানের মাথায় স্যামসন ২১ বলে ১ চার ও ৩ ছক্কায় করেন ৩০ রান। 

উনি🦩শতম ওভারের প্রথম বলে ১ রান নিয়ে বাটলার তার আইপিএল ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি তুলে নেন। পরের বলেই ক্যারাবিয়ান হেট্মায়ার ১৪ বলে সমান ৩ চার ও ꦯছক্কায় করেন ৩৫ রান। ;

যার দরুণ নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৯৩ রান করেছে রাজস্থান। মুম্বাইয়ের পক্🐼ষে বুমরাহ ও টাইসন মিলস নেন ৩ টি করে উইকেট। 

জবাবে রান তাড়া♌♉ করতে নেমে দ্বিতীয় ওভারেই অধিনায়ক রোহিতের উইকেট হারায় মুম্বাই। এরপরও পাওয়ার প্লেতে ৫০ রান তুলে ফেলে তারা। যদিও মাঝে আনমলপ্রীত সিং ব্যক্তিগত ৫ রানে ফেরেন।

এরপর ওপেনার ঈশান কিষাণের সঙ্গে মিলে তরুণ তিলক ভর্মা ব্যাটিংয়ে ঝড় তোলেন। ইনিংসের ১৩তম ওভারের শেষ বলে দলীয় ১২১ রানে বিদায় নেন কিষাণ। আউট হবার আগে ৪৩ বলের মোকাবেলায় ৫ চার ও ১ ছক্কায় ৫৪ রান করেন। এরপর তিলকও বেশিক্ষণ টিকতে পা𝔉রেননি। ৩৩ বলের ইনিংসে ৬১ রান করেন এই তরুণ।

শেষ দ🅺িকে ক্যারাবিয়ান কাইরন পোলার্ড ২২ রান করলেও বল খেলেন 🌳২৪টি। ফলে মুম্বাই নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭০ রানেই থেমে যায়। আর তাতেই রাজস্থানের ২৩ রানের জয় নিশ্চিত হয়ে যায়।

রাজস্থা🗹নের পক্ষে বোলিংয়ে সাইনি এবং চাহাল নেন ২টি করে উইকেট। এছাড়া বোল্ট, কৃষ্ণা ও অশ্বিন ন๊েন ১টি করে উইকেট।

Link copied!