• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভালো দাম পেলে নেইমারকে বেচে দেবে পিএসজি!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৩, ২০২২, ১১:২৯ এএম
ভালো দাম পেলে নেইমারকে বেচে দেবে পিএসজি!
নেইমার

চার বছর আগে রেকর্ড মূল্যে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা থেকে প্যারিসে পাড়ি জমান ব্রাজিলিয়ান তারকা নেইমার। তবে যে আশায় তাকে প্যারিস-সেইন্ট-জার্মেই (পিএসজি) দলে ভিড়িয়েছে তার প্রত্যাশা পূরণ করতে পারেননি তিꦆনি।

চ্যাম্পিয়নস লিগের ব্যর্থতা পিএসজিকে খেলোয়াড়ের প্রতি বিরাগভাজন করে তুলেছে। তাছাড়া রিয়াল মাদ্রিদের সঙ্🍰গে ক্লাবের দীর্ঘ ট্রান্সফার নাটকের পর কিলিয়ান এমবাপ্পের প্যারিসেই🧔 থেকে যাওয়া নেইমারের প্রতি সিদ্ধান্ত ত্বরান্বিত করেছে। ফরাসি গণমাধ্যম বলছে, ভালো প্রস্তাব পেলে নেইমারকে এই গ্রীষ্মের দলবদলেই বিক্রি করে দেবে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

প্যারিসের গণমাধ্যমে প্রকাশ, নেইমারকে পিএসজি আর দলে চাইছে না। কেউ ভালো দাম দিতে পারলে তাকে ছেড়ে দেবে তারা। আরও গুঞ্জন শোনা যাচ্ছে, বার্সেলোনা থেকে উসমান ডেম্বেলেকে নিয়ে আসতে চায় পিএসজি। এ কারণে এই সিদ্ধান্ত নিয়ে🐠ছে দলটি।

নেইমারের চুক্তির মেয়াদ শেষ হবে ২০২৫ সালে। তার আগেই তাকে ভালো দামে বিক্রি করতে চায় পিএসজি। তবে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড চাইছেন না প্যারিস ছাড়তে। এমবাপ্❀পে ও আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির পর তিনিই ক্লাবের সর্বোচ্চ বেতন পান। তবে এই চড়া দামের খেলোয়াড়ের জন্য সম্ভাব্য ক্রেতা খুঁজে পাওয়াও কঠিন।

Link copied!