• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রস্তুতি ছাড়া টেস্ট খেলতে চান না মোস্তাফিজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২২, ২০২২, ০৪:৩৩ পিএম
প্রস্তুতি ছাড়া টেস্ট খেলতে চান না মোস্তাফিজ

বাংলাদেশের ꦦফর্মে থাকা তিন বোলার শরিফুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ ইনজুরিতে মাঠের বাহিরে। নাঈম হাসানও চোটে বাহিরে। দলের বোলার সঙ্কটের কথা ভে♛বে আগেই মোস্তাফিজুর রহমানকে টেস্টে চেয়েছিল বিসিবি।

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে না হলেও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আগামী জুন মাসে পূর্ণাঙ্গ সিরিজে দলে তার প্রয়োজন ছিল। বিসিবির পক্ষ থেকꦇে কাটার মাস্টারের সাথে যোগাযোগও করা হয় আনুষ্ঠানিক চিঠির মাধ্যমে। বাঁহাতি পেসার খেলতে সম্মতিও জানিয়েছেন। তবে যথেষ্ট প্রস্তুতি ছাড়া টেস্ট খেলতে নারাজ তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের পর যে কোনো সিরিজে বিসিবি চাইলে খেলবেন তিনি।

মোস্তাফিজ বলেন, 🔯"আমি কখনোই বলিনি যে, আমি টেস্ট খেলতে চাই না। দলের যদি আমাকে প্রয়োজন হয়, আমি খেলতে প্রস্ত🧸ুত আছি। দেশের হয়ে যে কোনো ফরম্যাটে খেলতেই আমি প্রস্তত আছি।"

🙈এর আগে মোস্তাফিজ ইস্যুতে রাগ উগড়ে দিয়েছিলেন বাংলাদেশের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। তিনি বলেছিলেন, মোস্তাফিজ খেলবেন কী না এটা ঠিক করবে বোর্ড।

এবার আইপিএলে দিল্লি ক্যাপিটালসဣের হয়ে খেলছিলেন মোস্তাফিজ৷ বেশ ব্যস্ত সময় কাটিয়েছেন দলে। তবে শেষ চারে যাওয়ার আশা শেষ হয়ে গেছে তাদের।

Link copied!