• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পিসিবিতে বাড়তি কোনো সুবিধা নেন না রমিজ রাজা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৫, ২০২২, ০৬:৫১ পিএম
পিসিবিতে বাড়তি কোনো সুবিধা নেন না রমিজ রাজা
ছবি- সংগৃহীত

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা দায়িত্ব নেওয়ার পর পাল্টে যায় দেশটির ক্রিকেটাঙ্গন। রাজনৈতিক অস্থিরতায় থাকা দেশটি সম্প্রতি বღিশ্ব ক্রিকেটে নতুন জাগরন সৃষ্টি করেছে। এসবের জন্য পাকিস্তান অধিনায়ক বাবর আজম যেমন সমীহ পান, ঠিক তেমনি প্রশংসায় ভাসান বোর্ড প্রেসিডেন্ট রমিজকে। 

ফলে অনেকে মনে করেন যে, বোর্ডের দায়িত্ব গ্রহণ করে বাড়তি সুবিধা নেন সাবেক এই ক্রিকেটার। তবে খেলাধুলার জন্য গঠিত পাকিস্তানের জাতীয় সংসদের স্ট্যান্ডিং কমিটিতে পিসিবি চেয়ারম্যান এক প্রশ্নের🌸 জবাব𒉰ে সাফ জানিয়ে দেন যে, বোর্ড প্রধান হওয়ার সুবাদে বাড়তি কোনো সুবিধা গ্রহণ করেন না তিনি।

রমিজের কাছে প্রশ্ন রাখা হয়েছিল, পিসিবি চেয়ারম্যান হিসেবে কী কী 🐻সুবিধা তিনি পেয়ে থাকেন। এর উত্তরে তিনি জানিয়েছেন, পিসিবির জন্য আর্থিক দিক♏ থেকে কোনো বোঝা নন তিনি। 

কেননা নিজের অন্যান্য খরচের বাইরে চিকিৎসা খরচও নিজেই বহন করেন রমিজ। তবে নিরাপত্তা ঝুঁকি থাকায় তিনি পিসিবি🦩 চেয়ারম্যানের জন্য বরাদ্দকৃত বিশেষ বুলেটপ্রুফ গাড়িতে চলাফেরা করেন।

স্থানীয় সংবাদমাধ্যমে জাতীয় সংসদের স্ট্যান্ডিং কমিটির সভায় থাকা এক সূত্র জান�♍�িয়েছেন, “স্ট্যান্ডিং কমিটিকে রমিজ বলেছে যে, সে নিরাপত্ত শঙ্কা এড়াতে বোর্ডের দেওয়া বুলেটপ্রুফ গাড়িটি ব্যবহার করে। এছাড়া পিসিবি থেকে অন্য যেকোনো সুবিধা তিনি ভোগ করেন না।”

তিনি আরও যোগ করেন, ‘কমিটির সদস্যের কাছে দুই ঘণ্টার লম্বা সেশনে রমিজ এটি পরিষ্কারভাবে জানিয়েছে যে, সে পিসিবি চেয়ারম্যান হিসেবে বোর্ডের সার্ভিসের অধীনে শুধুমাত্র দৈনিক ভাতা, হোটেল ভাতা এবং❀ ভ্রমণ ভাতা গ্রহণ করে থাকে।’

তবে বোর্ডের বার্ষিক ꧟অডিট রিপোর্ট জমা দেননি রমিজ। তাই পরবর্তী সভায় রমিজকে বোর্ডের বার্ষিক খরচের অডিট রিপোর্ট জমা দিতে বলা হয়েছে। পিসিবির দায়িত্ব নেওয়ার পর এবার🦩ই প্রথম জাতীয় সংসসের কোনো কমিটির মুখোমুখি হতে হয়েছে রমিজকে।

Link copied!