• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পিএসজিতে মেসির সঙ্গেই থাকতে চান নেইমার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৪, ২০২২, ০৪:৪৯ পিএম
পিএসজিতে মেসির সঙ্গেই থাকতে চান নেইমার
ছবি- সংগৃহীত

সবাইকে চমকে দিয়ে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ছেড়ে গত মৌসুমে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। যেখানে সতীর্থ হিসেবে পান সাবেক বার্🤡সা ফরোয়ার্ড নে🔯ইমার জুনিয়রকে। ফলে ২০১৭ সালের পর আবার একই ক্লাবের হয়ে দুজনে মাঠে নামেন।

তবে গত মৌসুমের মাঝামাঝি সময় থেকেই গুঞ্জন ছড়িয়েছে, 🌌নতুন মৌসুমে ব্রাজিলিয়ান তারকা নেইমারকে আর দলে রাখতে চাইছে না পিএসজি। তবে নেইমার নিজেই পিএসজিতে মেসি-এমবাপের সঙ্গে থ💮াকতে চান।

ফ্রান্সের স্থানীয় সংবাদমাধ্যমে জানিয়েছে, রেকর্ড⛄ ২২২ মিলিয়ন পাউন্ডে কেনা বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড় নেইমারের জন্য নতুন ঠিকানা খুঁজতে শুরু করেছে ফ্রেঞ্চ ক্লাবটি। যদিও ক্লাবটির সঙ্গে তার এখনও তিন বছরের চুক্তি রয়েছে।

এদিকে আসন্ন মৌসুমের আগে প্রাক-প্রস্তুতি ম্যাচ খেলতে জাপানে অবস্থান করছে পিএসজি। শনিবার উরাওয়া রেডসকে ৩-০ গোলে হারিয়েছে 👍পিএসজি। তবে এমবাপে গোল পেলেও মেসি ও নেইমার দুজনের কেউই লক্ষ্যভেদ করতে পারেননি।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে নেইমার বলেন, ‘এখনও আমি এই ক্লাবের সঙ্গেই থাকতে চাই।এখন পর্যন্ত ক্লাব আমাকে কিছু💦 জানায়নি, তাই আমাকে নিয়ে তাদের পরিকল্পনা কী, তা আম🃏ি জানি না।’

তিনি আরও যোগ করেন, ‘আমার নতুন করে কারও কাছে নিজꦑেকে প্রমাণ করার প্রয়োজন নেই। আমাকে শুধু নিজের ফুটবলটা খেলতে হবে এবং ফুটবল 𒅌খেলে সুখী হতে হবে।’

নেইমারকে নিয়ে ইতিবাচক মন্তব্য করেছেন পিএসজির নতুন কোচ ক্রিস্টোফ গাল্টিয়ের, ‘দলবদলের সময় শেষ হয়ে গেলে অদূর ভবিষ্যতে কী হবে, আমি জানি না। গুঞ্জন শোনা যাচ্ছে সে চলে যাচ্ছে। আবারও বলছি সে থাকছে- এই বিষয়ে নেইমারের সঙ্গে আমি কথা বলিনি। তবে তাকে নিয়ে এবং ক্লাবে তার পরিস্থিতি নিয়ে যা বলা হচ্ছে, সেটা নিয়ে সে মাথা ঘামাচ্ছে বলে মনে হয় না।’

এদিকে কাতার বি🍰শ্বকাপের পর অবসরের ইঙ্গিত দিয়ে রেখেছেন নেইমার। ফলে ৩০ বছর বয়সী এই তারকা বিশ্বকাপের আগে ক্লাব নিয়ে আছেন মহা দুশ্চিন্তায়।  

Link copied!