• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাকিস্তান-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর টিকটক


ফারজানা ববি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২২, ০১:৪৩ পিএম
পাকিস্তান-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর টিকটক
ছবি সংগৃহীত

পাকিস্তান ক্রিকেট বোর্ড ঘোষণা করেছে ৪ মার্চ൩ থেকে রাওয়ালপিন্ডিতে শুরু হতে যাওয়া পাকিস্তান এবং ꦆঅস্ট্রেলিয়ার মধ্যে ঐতিহাসিক টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর হবে টিকটক।

এই প্রথমবার একটি ডিজিটাল বিনোদন প্ল্য💦াটফর্ম🐈 পাকিস্তানে একটি দ্বিপাক্ষিক সিরিজ স্পন্সর করেছে এবং টিকটক এবং পিসিবি উভয়ের জন্যই একটি ভিন্নরকম পদক্ষেপ।

টাইটেল স্পন্সর হিসেবে, টিকটক ব্যবহারকারী ক্রিকেট ভক্তরা তাদের প্রিয় ক্রিকেট বিষয়বস্তু নির্মাতাদের অনুসরণ করতে পারবে, সেরা টিকটক ক্রিকেট বিষয়বস্তু শেয়ার করতে পারবে এবং অস্ট্রেলিয়ার সাথে এই ঐতিহাসিক সিরিজকে ঘিরে তাদের নিজস্ব বিশেষ মুহূর্ত, প্রতিক্রিয꧙়া এবং উদযাপনের ভিডিও তৈরি করতে পারবে🧜।

অংশীদারিত্বের পাশাপাশি, পিসিবি শুধুমাত্র পাকি൩স্তানেই নয়, সারা বিশ্বের কোটি কোটি ক্রিকেট অনুরাগীদেরকে অনুপ্রাণিত ও বিনোদন দেওয়ার লক্ষ্যে সিরিজের আগে একটি অফিসিয়াল টিকটক অ্যাকাউন্ট চালু করবে, যাতে বিভিন্ন ধরনের ফুটেজ থাকবে। 

পিসিবি প্রধান নির্বাহী ফয়সাল হাসনাইন বলেন, “আমরা ইতিমধ্যেই এইচবিএল পাকিস্তান সুপার লিগ ৭ থেকে শুরু করে টিকটকের সাথে একটি দুর্দান্ত সম্পর্ক স্থাপন করেছি। সেই সম্পর্ককে বিবেচনা করে, আমরা ঐতিহাসিক পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের জন্য এটিকে আরও বাꦫড়িয়ে দিতে পেরে আনন্দিত।"

টিকটকের মধ্যপ্রাচ্য, তুরস্ক, আফ্রিকা এবং পাকিস্তানের ব্র্যান্ড মার্কেটিং প্রধান পল ক্যাট্রিব বলেন, “আমরা এই ঐতিহাসিক পাকিস্তান-অস্ট্রেলিয়া সিরিজের টাইটেল স্পন্সর হতে পেরে আনন্দিত। এইচবিএল পিএসএল ৭- এর সাথে আমাদের অংশীদারিত্বের দুর্দান্ত সাফল্যের পরে আমরাℱ পাকিস্তানে ক্রিকেট ভক্তদের চূড়ান্ত প্ল্যাটফর্ম হিসেবে টিকটকের অবস্থানকে শক্তিশালী করতে চাই।"

২৩ বছর পর পাকিস্তান সফরে গিয়ে অজিরা খেলবে পূর্ণাঙ্গ সিরিজ। দুই দলের লড়াই মাঠে গড়াবে টেস্ট সিরিজ দিয়ে। অজিরা স্বাগতিক জাতীয় দলের বিপক্ষে খেলবে তিনটি 𓂃করে টেস্ট ও ওয়ানডে এবং একটি টি-🅷টোয়েন্টি। ৪ মার্চ রাওয়ালপিন্ডিতে শুরু হবে প্রথম টেস্ট। ১২ মার্চ দ্বিতীয় টেস্ট শুরু হবে করাচিতে। ২১ মার্চ শেষ টেস্ট লাহোরে মাঠে গড়াবে।

Link copied!