• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নেইমার ব্যালন ডি’অর না পাওয়ায় অবাক সতীর্থ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৭, ২০২২, ১০:৫৩ এএম
নেইমার ব্যালন ডি’অর না পাওয়ায় অবাক সতীর্থ
নেইমার

ফুটবল বিশ্বে খুব কম খেলোয়াড়ই আছেন যাদের মধ্যে ব্রাজিলিয়ꦑান তারকা নেইমার জুনিয়রের মতো ঔজ্জ্বল্য আছে। ৩০ বছর বয়সী এই খেলোয়াড় তার দক্ষতা এবং কৌশল দিয়ে ভক্তদের মোহিত করে রেখেছেন। লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর পর তিনি গ্রহের অন্যত𓂃ম সেরা খেলোয়াড়।

তবে তার প্রতিভা এবং মাঠে কৌশলী খেলা উপহার দেওয়া সত্ত্বেও নেইমার এখন পর্যন্ত ব্যালন ডি’অর জিততে ব্যর্থ হয়েছেন। বর্তমানে তিনি প্যারিস-সেইন্ট-জার্ম♍েইয়ের (পিএসজি) হয়ে খেলছেন। ব্রাজিলিয়ান এর আগে স্প্যানিশ ক্লাব বার্সেলোনার হয়ে খেলেছেন। সেখানে তিনি আর্জেন্টাইন সুপারস্টার মেসি এবং উরুগুয়ের তারকা লুইস সুয়ারেজের সাথে চমৎকার বিখ্যাত অংশ ছিলেন।

পিএসজি যখন তাকে চুক্তিবদ্ধ করেছিল তখন সেরা ফর্মে ছিলেন নেইমার। তার সেই ফর্ম তাকে ফ🔴ুটবল ইতিহাসের সবচেয📖়ে দামি খেলোয়াড়ের তকমা দিয়েছিল। তবে প্যারিসে যতটা চমৎকার হওয়ার কথা ছিল, ততটা ভালোভাবে মাঠে নিজেকে প্রমাণ করতে পারেননি নেইমার।

পিএসজিতে মেসি, কিলিয়ান এমবাপ্পে এবং সার্জিও রামোসের সঙ্গে নেইমার চমৎকার গোছানো একটি দল পেয়েছেন। এই তারকাদের ভিড়ে একজন হলেন স্প্যানিশ মিডফিল্ডার অ্যান্ডার হেরেরা। নেইমারের এই সতীর্থ ব্রাজিলিয়ান তারকার এখনো ব্যালন ডি’অর না জেতায় অবাক হয়েছ♍েন।

গ🐓ণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নেইমারকে নিয়ে কথা বল🐻েছেন সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড তারকা।

তিনি বলেন, “🌌আমি তার (নেইমার) সাথে খুব বন্ধুত্বপূর্ণ। তিনি একজন দুর্দান্ত সতীর্থ এবং সারা বিশ্বে একজন ফুটবলার হিসেবে সেরা পাঁচে আছেন। আমি ভেবেছিলাম যে তার ইতিমধ্যে একটি ব্যালন ডি’অর থাকবে। না থাকায় আমি অবাক হয়েছি। তবে আমি এখনও আশা বাদ দিইনি। তার সাথে থাকাটা আনন্দের।”

Link copied!