• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিয়ম ভঙ্গ করায় দেশে ফিরছেন লঙ্কান ক্রিকেটার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৪, ২০২২, ০৪:১৯ পিএম
নিয়ম ভঙ্গ করায় দেশে ফিরছেন লঙ্কান ক্রিকেটার

বাংলাদেশের বিপকꩵ্ষে টেস্ট সিরিজ চলাকালে সফরের নিয়♐ম ভঙ্গ করায় মিরপুর টেস্ট চলাকালেই শ্রীলঙ্কায় ফিরে যাচ্ছেন তাদের এক ক্রিকেটার। অভিযুক্ত ওই ক্রিকেটার হলেন তরুণ বাঁহাতি ওপেনার কামিল মিশারা।

মঙ্গলবার (২৪ মে) শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এ🅘সএলসি) এক সংবাদ বিবৃতিতে এ খবর জ♔ানিয়েছে। তবে তার অপরাধ সম্পর্কে বিস্তারিত কিছু জানায়নি লঙ্কানরা।

বিবৃতিতে বলা হয়েছে, ‍‍`কামিল মিশারাকে দেশে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ🥀্কান ক্রিকেট বোর্ড। তার বিরুদ্ধে সফরের নিয়ম ভঙ্গের অভিযোগ উঠেছে। তিনি এখন শ্রীলঙ্কা দলের বাংলাদেশ সফরে আছেন।﷽‍‍`

দ♏েশে ফেরার পর মিশারার বিরুদ্ধে পূর্ণাঙ্গ তদন্ত করা হবে জানিয়ে বিবৃতিতে আরও বলা হয়েছে, ‍‍`তাকে দ্রুততার সঙ্গে দেশে ফিরিয়ে আনা হবে। তিনি দেশে ফেরার পর বিষয়♕টি নিয়ে তদন্ত করা হবে।‍‍`

মিরপুরে চলছে দ্বিতীয় ও𒁏 শেষ টেস্টের দ্বিতীয় দিনের খেলা। এরই মধ্যে দেশে ফেরার উদ্দেশে মাঠ ছেড়ে চলে গেছেন ২১ বছর বয়সী মিশারা।

চলতি সফরেই প্রথমবারের মতো টেস্ট দলে ডাক পেয়েছিলেন এই ওপেনার। তবে স্কোয়াডে থাকলেও টেস্ট অভিষেকের সুযোগ পা♏ননি তিনি। এখন পর্যন্ত তিন টি-টোয়েন্টি খেলে মিশারা করেছেন ১৫ রান। এছাড়া প্রথম শ্রেণির ক্রিকেটে ১০ ম্যাচ খেলে তিনি ৬৬৬ রান করেছেন, হাফসেঞ্চুরি ৬টি।

Link copied!