• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন আন্দোলনে গুলিবিদ্ধ নয়ন


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৯:২১ পিএম
অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন আন্দোলনে গুলিবিদ্ধ নয়ন

টান🦄া ৪৮দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর অবশেষে বৈষম্যব꧋িরোধী ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ মো. নয়ন মিয়া (২৮) মারা গেছেন।

শুক্রবার (২ꩲ০ সেপ্টেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ হ🐟াসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নয়ন লালমনিরহাটের আদিতমারী উপজেলার দক্ষিণ গোব্দা এলাকায় লোকমান হোসেনের ছেলে। তিনি ঢাকার কাঁঠাল বাগান এলাকায় একটি গ্যꦯার𝓀াজে কাজ করে একটি ভাড়া বাসায় স্ত্রী-সন্তান নিয়ে থাকতেন। এক সন্তানের জনক নয়ন তিন ভাই ও দুই বোনের মধ্যে সবার বড় ছিলেন।

ঢাকা মেডিকেল ক🍌লেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. মাসুদ বলেন, “নয়নের মিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা রয়েছে।”

নয়নের শ্বশুর এরশাদুল হক বলেন, গত ৫ অগাস্ট বিকেলে বাংলামোটর এলাকা🥃য় নয়নের মাথায় গুলি লাগে। পরে স্থানীয়দের সহায়তায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ৭টায় তার মৃত্যু হয়।

নয়নের বাবা লোকমান হোসেন বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গিয়ে পুলিশের গুলি আমার ছেলে নয়নের ডান কান ছিঁড়ে মাথার মস্তিষ্কের এক পাশ দিয়ে চলে যায়। এতে সে গুরুতর আহত হয়ে হাসপ𒀰াতালে টানা ৪৮দিন থাকার পর শুক্রবার সকালে মারা যায়। তার মরদেহ গ্রামের বাড়ি লালমনিরহাটে দাফন করা হবে। ছ🧸েলে হত্যার বিচার চেয়েছেন তিনি।

স্থানীয় ইউপি সদস্য আমিনুল ইসলাম বলেন, “নয়ন মᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚিয়া খুবই ভালো ছিলেন। ঢাকায় বৈষম্য🌠বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এলাকায় মরদেহ এনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।”

Link copied!