• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রাইভেট কারে মিলল ২৬ কেজি গাঁজা, আটক ১


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৫:১৫ পিএম
প্রাইভেট কারে মিলল ২৬ কেজি গাঁজা, আটক ১

সিরাজগঞ্জ সয়দাবাদ এলাকা থেকে ২৬ কেজি গাঁজাসহ নাছির উদ্দিন (৩৮) নামের এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালি🃏য়ন র‌্যাব-১২। এসময় গাঁজা ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার (লে. কম🌞ান্ডার বিএন) এম আবুল হাশেম সবুজ এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে, শুক্রবার (২০ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্ত্বর এলাকায় ঢাকাগামী মহাসড়কে 🤪অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তাকে আট♎ক করা হয়।

আটক নাছির উদ্দিন ব্রাহ্মণবাড়িয়া জেলার নয়নপুর মহল্লার মৃত আব্দুল আজিজের ছেলে। তিনি বর্তমানে ঢাকার যাত্রাবাড়ির ১২/ডি, উত্তর সায়দাবাদ এলাকায় বসবা🌠স করেন।

র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার আবুল হাশেম সবুজ জানান, প্রাইভেট কারে বিপুল পরিমাণ গাঁজা পাচার হচ্ছে, এমন খবর পেয়ে তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদে শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোল-চত্ত্বর এলাকায় অস্থায়ী চেকপোস্ট🎉 বসিয়ে বিভিন্ন গাড়িতে তল্লাশি চালানো হয়। এক পর্যায়ে জব্দকৃত প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ২৬ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করা হয়। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দღ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক নাছির উদ্দিন দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে প্রাইভেটকার যোগে গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিলেন। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আই🦂নে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মামলা করে উদ্ধারকৃত আলামতসহ তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

Link copied!