• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দিনের শুরুতেই উইকেটের দেখা পেলেন এবাদত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৫, ২০২২, ১০:২৬ এএম
দিনের শুরুতেই উইকেটের দেখা পেলেন এবাদত
ছবি সংগৃহীত

আগের দিন শ্রীলঙ্কা ২ উইকেটে ১৪৩ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করতেই সাফল্য পেয়েছে বাংলাদেশের বোলাররা। দিনের প্রথম ওভারের দ্বিতীয় বলেই আগেরদিন নাইটওয়াচম্যান হিসেবে নামা কাসুন রাজিথাকে বোল্ড করে সাজঘরের পথ দেখিয়েছেন ডানহাতি পেসার ꧙এবাদত হোসেন। তার ব্রেক থ্রুতে সফরকারীদের কিছুটা চাপেই ফেলেছে টাইগাররা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫১ ওভারে শ্রীলঙ্কার সংগ্রহ ৩ উইকেটে ১৫১ রান। তারা এখনও ২১৪ রানে পিছিয়ে। দুই অপরাজিত ব্যাটার অধিনায়ক দিমুথ করুনারাত্ন🃏ে ৭৬ ও নতুন ব্যাটার অ্যাঞ্জেলো ম্যাথিউজ ২ রানে ব্যাট করছেন।

এর আগে বাংলাদেশের করা ৩৬৫ রানের জবাবে ব্যাট করতে নেমে দ্বিতীয় দিনে ওসাদা ফার্নান্ডোর ৫৭ ও কুশল মেন্ডিসের ১১ রানের সঙ্গে অধিনায়ক করুনারাত্নে ৭০ রানে দিন 🐟শেষ করেছিল। বাংলাদেশ দল সফরকারীদের দলীয় ৯৫ রানে প্রথম উইকেটের দেখা পান। ফার্নান্ডোকে উইকেটের পিছনে স্লিপে নাজমুল হোসেন শান্তর হাতে ক্যাচ দিয়ে ফেরান পেসার এবাদত।

এরপর কুশল মেন্ডিসকে লেগ বিফোরের ফাঁদে ফেলেন সাকিব। তবে দিনের শেষ ভাগে নাইটওয়াচম্যান হিসেবে কাসুন রাজিথা শেষ পর্যন্ত ক্রিজে থেকে যান। ফলে ৪৬ ওভারে ২ উইকেটে ১৪৩ রান নিয়ে খেলা শেষ করে শ্🅺রীলঙ্কা।

Link copied!