• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চেলসির পরিচালক পদ ছাড়লেন পিটার চেক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৭, ২০২২, ০৬:৩৪ পিএম
চেলসির পরিচালক পদ ছাড়লেন পিটার চেক
ছবি সংগৃহীত

রাশিয়ান ধনকুব রোমান আব্রামোভিচের ইংলিশ ক্লাব চেলসিকে বিক্রি করে দেওয়ার পর একের পর এক পরিবর্তন আসছে টিম ম্যানেজমেন্টে। এরই ধারাবাহিকতায় ক্লাবটির টেকনিক্যাল পরিচালকের পদ থেকে সরে দ♛াঁড়িয়েছেন দলটির সাবেক গোলরক্ষক পিট🍬ার চেক।

রোববার (২৬ জুন) এক বিℱবৃতির মাধ্যমে পিটারের দল ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছে চেলসি ক্লাব কর্তৃপক্ষ।

ইউক্রেনে রাশিয়ার আগ্রাসনের জেরে ব্রিটিশ সরকারের রোষানলে চেলসিকে বিক্রি করতে বাধ্য হন রোমান আব্রামোভিচ। তার কাছ থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের ব্য𝓡বসায়ী টড বোহেলি চেলসির মালিকানা কিনে নিয়েছেন। এরপরেই দলটির চেয়ারম্যানের পদ ছাড়েন ব্রুস বাকও। এছাড়াও দলটির উন্নতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা মারিনা গ্রানোসকিভাও ছেড়েছেন নিজের দায়িত্ব।

২০১৯ সালে ফুটবল ক্যারিয়ারকে বিদায় জানান পিটার চেক। এরপর সেই বছরেই পিটারকে নিজেদের টেকনিক্যাল ডিরেক্🐼টর হিসেবে নিয়োগ দেয় চেলসি। এবার টেকনিক্যাল পরিচালকের পদ ছাড়লেন পিটার চেক।  

চেলসিতে তিন বছরের চুক্তিতে যুক্ত হয়েছিলেন পিটার। দলের বেশ কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড় কেনা-বেচাতে জড়িত ছিলেন সাবেক এই ফুটবলার। তবে নতুন মালিকানা আসার পর চুক্তির মেয়াদ না বাড়িয়ে দায়িত্ব ছেড়ে দিয়েছেন তিনি। 

দায়িত্ব ছেড়ে পিটার চেক জানান, “সর্বশেষ তিন বছরে দলটির সাথে কাজ করতে পেরে আমি গর্বিত।꧃ নতুন মালিকানায় ক্লাবটি দারুণ করবে। আমার মনে হয়েছে, এটাই ক্লাব ছাড়ার উপযুক্ত সময়, তাই চলে যাচ্ছি।”

চেলসির টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে নিয়োগ পাওয়ার আগে দলটির হয়ে ১১ বছর খেলেছিলেন তিনি। দলটির হয়ে এই সময়ে চ্যাম্পিয়নস লিগ ও ইংলিশ প্রিমিয়ার লিগসহ মোট ১৩ শি💛রোপা জিতেছিলেন। ২০১৫ সালে ক্লাব ছাড়ার পর চার বছর খেলেছিলেন ইংলিশ প্রিমিয়ার লিগের আরেক দল আর্সেনালে।

Link copied!