• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আইপিএল ২০২২

চেন্নাইকে টানা চতুর্থ পরাজয়ের স্বাদ দিল হায়দ্রাবাদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২২, ০৮:১৫ পিএম
চেন্নাইকে টানা চতুর্থ পরাজয়ের স্বাদ দিল হায়দ্রাবাদ
ছবি সংগৃহীত

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ৮ উইকেটে হেরে গেছে চেন্নাই সুপার কিংস। এই হারে টানা চ🍰তুর্থ পরাজয়ের স্বাদ পেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। এছাড়া নিজেদের প্রথম দুই ম্যাচে হারা সানরাইজার্স হায়দ্রাবাদ এবারের আসরে নিজেদের প্রথম জয় তুলে নিয়েছে। 

শনিবার (৯ এপ্রিল) মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলীর সর্বোচ্চ ৪৮ ও আম্বাতি রাইডুর ২৭ রানের ওপর ꧒ভর করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৪ রান করে আইপিএলে চারবারের শিরোপা জেতা চেন্নাই। 

জবাবে রান তাড়া করতে নেমে ওপেনার অভিষেক শর্মার ৫০ বলে ৭৫ ও রাহুল ত্রিপাতির ১৫ বলে ঝোড়⛎ো ৩৯ রানের কল্যাণে ২ উইকেটে ১৪ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় কেন উইলিয়♕ামসনের সানরাইজার্স হায়দরাবাদ। 

প্🅘রথম জয় পেতে ১৫৫ রানের লক্ষ্যে নেমে অভিষেক শর্মা আর উইলিয়ামসণ ওপেনিং জুটিতে ১২ ওভারে ৮৯ রান তুলে জয়ের ভিত গড়ে দেন। কিন্তু উইলিয়ামসন ধীরগতিতে ৪০ বলে ৩২ করে আউট হন। তবে আরেক ওপেনার অভিষেক দারুণ এক উইলো ইনিংস খেলেন। তার ৫০ বলে ৫ বাউন্ডারি আর ৩ ছক্কায় ৭৫ রানে বিদায়ের সཧময় জয় থেকে মাত্র দূরে ছিল হায়দ্রাবাদ। তিনি যখন আউট হয়েছেন, ১৭ বলে মাত্র ১০ রান দরকার হায়দরাবাদের।

তিন নম্বরে নেমে রাহুল ত্রিপাথি ১৫ বলে ৫ বাউন্ডারি আর ২ ছক্কায় ৩৯ রানে অপর🃏াজিত থেকে ৮ উইকেট ও ১৪ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় কেন উইলিয়ামসনরা। ♊অপর ব্যাটার নিকোলাস পুরান ২ বলে ৫ করে বিজয়ীর বেশে মাঠ ছাড়েন।

Link copied!