• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চুক্তির প্রথম দিন হ্যাটট্রিকে রাঙালেন এমবাপ্পে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২২, ২০২২, ০১:৩৬ পিএম
চুক্তির প্রথম দিন হ্যাটট্রিকে রাঙালেন এমবাপ্পে
ছবি সংগৃহীত

🅺মৌসুম শেষ হওয়ার অনেক আগেই কিলিয়ান এমবাপ্পের দলবদলের গুঞ্জন✤ে গণমাধ্যম মুখরিত ছিল। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে পুরনো ক্লাব পিএসজিতেই থাকছেন এই ফ্রেঞ্চ তারকা।

গত কাল শনিবার রাতে লিগ ওয়ানে মেসের বিপক্ষে মাঠে নেমেছিল পিএসজি। 🍸প্যারিসের দলটির আগেই নিশ্চিত হয়েছিল লিগ শিরোপা। তবে প্রতিপক্ষ মেসের জন‍্য ছিল বাঁচা-মরার লড়াই। ৫-০ গোলে তাদেরকে পরাজিত করে পরের বিভাগে নামিয়ে দিয়েছে মাওরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

এই ম্যাচের মাত্র কিছুক্ষণ আগেই এমবাপ্পে নিশ্চিত করেন রিয়াল মাদ্রিদে নয়, পিএসজিতেই থাকছেন তিনি। আরও তিন বছর বাড়িয়ে ২০২৫ সাল পর্যন্ত দলটির সাথে যুক্ত থাকবেন তিনি। পিএসজিও মুখিয়ে ছিল এমবাপ্পেকে দলে ধরে রাখতে। 🅷প্যারিসের দলটির তাকে ধরে রাখার এত আগ্রহের মূল্য দিলেন কিছুক্ষণ পরেই।

চুক্তির প্রথ♏ম দিনই হ্যাটট্রিক করলেন এমবাপ্পে। গোলের দেখা পেলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। শেষটা রাঙালেন এই মৌসুমেই পিএসজিকে📖 বিদায় বলা আর্জেন্টিনাকে কোপা শিরোপা পাইয়ে দেওয়া আনহেল ডি মারিয়া।

প্রথমার্ধের ২৫ ও ২৮ মিনিটে গোল আদায় করেন এমবাপ্পে। নেইমার নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরে ৩১ মিনিটে পান গোলের দেখা।💛 দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে গোলের মাধ্যমে হ্যাটট্রিক আদায় করেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা তারকা এমবাপ্পে। পিএসজিকে♚ বিদায় বলা মারিয়া ৬৭ মিনিটে ম্যাচের শেষ গোলটি আদায় করেন।

Link copied!