• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কেমন হবে বাংলাদেশের একাদশ?


ফারজানা ববি
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২২, ১০:৩২ এএম
কেমন হবে বাংলাদেশের একাদশ?

সেন্ট জর্জেস পার্কে শুক্রবার ✃(৮ এপ্রিল) মাঠে নামবে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। দ্বিতীয় ও শেষ টেস্টে মুখোমুখি হবে দুই দল। এর আগে প্রথম টেস্টে প্রোটিয়াদের বিপক্ষে ২২০ রানের বড় ব্যবধানে হারে টাইগাররা।

প্রথম টেস্ট খেলতে পারেননি দেশের সেরা ওপেনার তামিম ইকবাল। পেটের অসুস্থতায় ভুগছিলেন। তিনি এখন সেরে উঠেছেন এব♛ং আশা করা হচ্ছে সাদমান ইসলামের পরিবর্তে দ্বিতীয় টেস্ট খেলবেন। তাসকিন আহমেদ ও শরিফꦉুল ইসলাম চোটের কারণে সিরিজের বাইরে থাকায় আবু জায়েদ বা শহিদুল ইসলাম খেলবেন।

অন্যদিকে দক্ষিণ আফ্রিকার ব্যাটিং লাইনআপে কোনো পরিবর্তন আনার সম্ভাবনা নেই। তবে বোলিং বিভাগে একজন পর🥃িবর্তন হতে পারে। ডুয়ান অলিভিয়ার জায়গাটি দখল ♕করতে পারেন লুথো সিপামলা।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য) : তামিম ইকবাল, মাহমু💝দুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, ইয়♓াসির আলী, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদি হাসান মিরাজ, আবু জায়েদ/ শহিদুল ইসলাম, খালেদ হোসেন ও এবাদত হোসেন।

দক্ষিণ আফ্রিকা একাদশ (সম্ভাব্য) : ডিন এলগার (অধিনায়ক), সারেল এরউই, কিগান পিটারসেন, রায়ান রিকলটন, টেম্বা বাভুম💛া, কাইল ভেরেইন (উইকেটরক্ষক), ওয়ায়ান মুল্ডার, কেশব মহারাজ, সাইমন হার্মার, লিজাদ উইলিয়ামস ও লুথো সিপামলা।

Link copied!