• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ওয়েস্ট ইন্ডিজে টেস্ট দলে মোস্তাফিজকে চায় বিসিবি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২১, ২০২২, ০৭:১২ পিএম
ওয়েস্ট ইন্ডিজে টেস্ট দলে মোস্তাফিজকে চায় বিসিবি
ছবি সংগৃহীত

ঘরের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে চলছে♏ টেস্ট সিরিজ। আর এই সময়ে ফ্রাঞ্চাইজি লিগ আইপিএল খেলতে ভারতে অবস্থান করছেন কাটার মাষ্টার মোস্তাফিজুর রহমান। মূলত টেস্ট দল থেকে নিজেকে সরিয়েই রেখেছেন ফিজ। তবে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট দলেও পাওয়া যাবে বাঁহাতি 🐽এই পেসারকে।

শনিবার (২১ মে) মিরপুরে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্🐲রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস মোস্তাফিজকে দলে পাওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন।

বিসিবির এই কর্মকর্তা বলেন, ‘‘আমরা অন্তত ওয়েস্ট ইন্ডিজে মোস্তাফিজকে টেস্ট দলে চাচ্ছি। বিষয়টি আমরা তඣাকে জানিয়েছি। এটা কালকের মধ্যে পরিষ্কার হয়ে যাবে। কালকের মধ্যে হয়তো ওয়েস্ট ইন্ডিজ সফরের দল দিয়ে দিবে নির্বাচকরা। সেখানে বুঝতে পারবেন মোস্তাফিজ খেলবেন কিনা।’

এদিকে আইপিএলে দীর্ঘ দুই মাসের ধকল সামলে আপাতত টেস্ট খেলতে চান না ফিজ। এই বিষয়ে জালাল ইউনুস বলেন, ‘‘সে ওখানে (আইপিএলে) দুই মাস ধরে আছে। ফিজিক্যালি সে হয়তো বলতে পারে ফিট না। তো যাই হোক আমরা বলেছি তুমি আসো দেখা যাক কি করা যায়। সে হয়তো খেলতেও পারে। আসুক, কাল♛কের মধ্যে...আজকে হয়তো নির্বাচকদের সাথে তার কথা হবে। আর এর ফল হয়তো আপনারা কালকে জেনে যাবেন।’’

উইন্ডিজ সফরে আগামী ১৬ জুন ডমিনিকায় হবে সিরিজের প্রথম টেস্ট। এরপর ২৪ জুন সেন্ট লুসিয়ায় মাঠে গড়াবে দ্বিতীয় টেস্ট। টেস্টের পর হবে টি-টোয়েন্টি সিরিಌজ। ২, ৩ ও ৭ জুলাই অনুষ্ঠিত হবে ম্যাচ তিনটি। প্রথম দুই ম্যাচ হবে ডমিনিকায়, শেষ 🐻ম্যাচ হবে গায়ানায়। সেখানেই আগামী ১০, ১৩ ও ১৬ জুলাই তিন ওয়ানডে দিয়ে শেষ হবে বাংলাদেশ দলের উইন্ডিজ সফর।

Link copied!