• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এমবাপ্পের ভবিষ্যৎ চূড়ান্ত হয়ে গেছে?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৬, ২০২২, ০১:৩৮ পিএম
এমবাপ্পের ভবিষ্যৎ চূড়ান্ত হয়ে গেছে?
ফাইল ছবি

গত কয়েক মৌসুম থেকে ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) থেকে কিলিয়ান এমবাপ্পের চলে যাবার গুঞ্জন উঠছে। বর্তমানে ফ্রি এজেন্ট ফরাসি এই স্ট্রাইকারকে নিজেদের দলে টানতে সর্বোচ্চ চেষ্টা চཧালিয়ে আসছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। কিন্তু মাঝে শোনা যায়, পিএসজির সঙ্গে নতুন করে ২ বছরের চুক্তি করেছেন এমবাপ্পে।

রহস্যময় এই বিষয়ে তেমন কিছু জানা না গেলেও গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন এমবাপ্পে। স্বনামধন্য ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক ফেবরিজিও রোমেনো এক টুইট বার্তায় জানিয়েছেন, এমবাপের ভবিষ্যৎ 🐷চূড়ান্ত হয়ে গেছে।

এম💮বাপ্পে বলেন, ‘‘আমি আমার ভবিষ্যত নিয়ে কিছু বলতে চাই না। আ𓆏পনারা খুব দ্রুত এটা জানতে পারবেন...তবে এটা মোটামুটি সিদ্ধান্ত হয়ে গেছে।’’

ফরাসি এই স্ট্রাইকꦬার যোগ করেন, ‘☂‘এখন এটা নিয়ে বলার সঠিক সময় নয়। তবে হ্যাঁ, আমার সিদ্ধান্ত বলতে গেলে চূড়ান্ত।’’

এমবাপ্পে আরও জানান, ‘‘জুনে ফ্রান্স জাতীয় দলের শিবিরে ফেরার আগেই ঘোষণাটি দিয়ে দেবেন। তিনি বলেন, ‘আমি আমার ভ൩বিষ্যৎ নিয়ে আনুষ্ঠানিকভাবে সিদ্ধান্ত জানাব জুনে ফ্রান্স জাতীয় দলে যোগ দেওয়ার আগেই।’’

এদিকে এমবাপ্পের মা পিএসজির সঙ্গে নতুন চুক্তির বিষয়ে গুঞ্জন অস্বীকার করেছেন। আর এম্পবাপ্পে তো পিএসজিতেই থাকছেন অথবা অন্য ক্লাবে যাচ্ছেন কিনা তাও নিশ্চিত করেননি। তবে রিয়াল মাদ্রিদ থেকে একাধিক ꧂সূত্র দাবি করে, আগামী মৌসুমে লা লিগার ক্লাবটিতেই যোগ দিচ্ছেন ফরাসি সুপারস্টার।

Link copied!