• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এমবাপ্পে ইস্যুতে মামলা করবে লা লিগা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৯, ২০২২, ১০:৩০ এএম
এমবাপ্পে ইস্যুতে মামলা করবে লা লিগা

কিলিয়ান এমবাপ্পের সঙ্গে প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) নতুন চুক্তি নিয়ে এতদিন ঝামেলা হয়েছিল স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের সঙ্গে। এই নিয়ে দুই ক্লাবের মধ্যে বেশ মনোমালিন্যও দেখা দিয়েছিল। এবার এই 🔯তালিকায় নতুন করে যোগ হয়েছে স্বয়ং লা লিগা। 

এমবাপ্পের স꧟ঙ্গে পিএসজির চুক্তি নাকি অবৈধ বলে অভিযোগ করেছে লা লিগা কর্তৃপক্ষ। তাই নতুন চুক্তিকে বৈধতা না দিতে আইনজীবী জুয়ান ব্রাঙ্কোর মাধ্যমে ফরাসি আদালতে মামলা করবে লা লিগা। 

স্প্যানিশ ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা নতুন চুক্তিটিকে ‘অবৈধ’ বলে মনে করে কারণ এটি উয়েফার আর্থিক ফেয়ার প্লে নিয়ম লঙ্ঘন করেছে। যদি ফরাসি আদালত লা লিগার পক্ষে রায় না দেয়, তবে ইউরোপীয় কমিশনের কাছ থেকে সমাধান চাওয়া হবে। এমনকি, ইউরোপীয় ইউনিয়নের আদালতে মামলা দাওয়ের কর𝓰ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া হয় না।

গত শুক্রবার প্যারিসের একটি হোটেলে ব্র্যাঙ্কো সংবাদ সম্মেলনে বলেন, “আমরা এখন যা চাই তা হলো বাজার নিয়ন্ত্রিত হোক। স্প্যান💯িশ লীগের আর্থিক কঠোর নিয়ম ইউরোপজুড়ে প্রসারিত হোক।”

ব্র্যাঙ্কো জানায়, তারা ফরাসি ক্রীড়াম🗹ন্ত্রী অ্যামেলি ওউডিয়া কাস্টেরাকে গত বছরের ২৫ জুনের পরে স্বাক্ষরিত সমস্ত পিএসজি খেলোয়াড়দের চুক্তির বৈধতা প্রত্যাহার করতে বলবেন। এটিই ছিল ফরাসি কর্তৃপক্ষের দ্বারা শেষ পরিদর্শনের তারিখ। এম𝓀বাপ্পে ও আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির চুক্তি এর অন্তর্ভুক্ত থাকবে।

Link copied!