• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইংল্যান্ডের টেস্ট একাদশে ব্রড-অ্যান্ডারসন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১, ২০২২, ০৭:১৪ পিএম
ইংল্যান্ডের টেস্ট একাদশে ব্রড-অ্যান্ডারসন

ইংল্যান্ড টেস্ট দলের নবযুগের সূচনা হতে যাচ্ছে আগামীকাল বৃহস্পতিবার (২ জুন)। নতুন অধিনায়ক বেন স্টোকস এবং কোচ ব্রেন্ডন✱ মꦫ্যাককালামের প্রথম মিশন ঘরের মাটিতে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ। 

আগামীকাল বৃহস্পতিবার (২ জুন) লর্ডসে অনুষ্ঠিত হতে যাওয়া প্রথম টেস্টের জন্য একদিন আগেই একাদশ ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। লর্ডস টেস্টের একাদশে ফিরেছেন অভিজ্ঞ দুই পেসার স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন। 

চলতি বছরের শুরুতে চিরপ্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজে ভরাডুবির পর ব্রড, অ্যান্ডারসনকে ছাড়াই ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়েছিল ইংল্যান্ড।  অনেকে তখন এই দুই পেসারের ক্যার꧋িয়ারের সমাপ্তি দেখে ফেলেছিলেন। তবে অধিনায়ক হয়েই স্টোকস এই দুই অভিজ্ঞ পেসারকে দলে ফিরিয়েছেন। 💯এছাড়া অভিষেকের অপেক্ষায় রয়েছেন ম্যাথিউ পটস।

ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) ম্যানেজিং ডিরেক্টর রব কি এর মত💜ে, অভিজ্ঞ অ্যান্ডারসন এবং ব্রডের থেকে অভিষিক্ত পটস পার্থক্য গড়ে দেবেন। কেননা পটস সত্যিকারে💫র ফাস্ট বোলার না হলেও ঘণ্টায় ১৪০ কিলোমিটার গতিতে বোলিং করতে পারেন।

তিনি আরও বলেন, ‍‍`আমি ম্যাট পটসকে দেখতে যাচ্ছি। আমি খুবই উৎসাহী যে সে সুযোগ পেয়েছে। সে পার্থক্য গড়ে দেবে বলেই আমাদের বিশ্বাস। আপনারা দেখবে✅ন সে কীভাবে দৌড়ায়। আপনারা তাকে মোকাবেলা করলে বুঝবেন আপনি দারুণ প্রতিযোগিতার মধ্যে আছেন। এই খেলোয়াড়দের নিয়ে আমি খুব আগ্রহী‍‍`

প্রথম টেস্টের ইংল্যান্ড একাদশ: জ্যাক ক্রলি, অ্যালেক্স লিস, ওলি পোপ🔯, জো রুট, জনি বেয়ারস্টো, বেন স্টোকস (অধিনায়ক), বেন ফোকস (উইকেটরক্ষক), ম্যাথিউ পটস, জ্যাক লিচ, স্টুয়ার্ট ব্রড ও জেℱমস অ্যান্ডারসন।

Link copied!