• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আইসিসির মাসসেরা ‘বিধ্বংসী’ বেয়ারস্টো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১২, ২০২২, ০৩:০৮ পিএম
আইসিসির মাসসেরা ‘বিধ্বংসী’ বেয়ারস্টো
ছবি সংগৃহীত

কি এক অসাধারণ মাস কাটালেন ইংল্যান্ডের ব্যাটার জনি বেয়ারস্টো। গত মাসে নিউজিল্যান্ডের বিপক্ষে রানের বন্যা ꦦবইয়ে দেওয়ার পর ভারতের বিপক্ষে এজবাস্টন টেস্টেও জোড়া সেঞ্চুরি তুলে নিয়ে দলকে জিতিয়েছেন। প্রতিপক্ষ বোলারদের তুলোধুনো করে বিধ্বংসী ব্যাটিংয়ে টেস্🥀ট ক্রিকেটকে রীতিমত টি-টোয়েন্টি বানিয়ে ফেলেছেন তিনি।

সোমবার (১১ জুলাই) ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিಌসির ঘোষিত জুন মাসের দুর্দান্ত পারফরম্যান্সের স্বীকৃতিস্বরূপ ‘প্লেয়ার অব দ্য মান্থ’ খেতাব জিতেছেন এই ইংলিশ উইকেটরক্ষক ব্যাটার। যেখানে স্বদেশি জো রুট ও নিউজিল্যান্ডের ড্যারেল মিচেলকে পিছনে ফেলে এই পুরষ্ক🃏ার জেতেন  বেয়ারস্টো।

গত মাসে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজে অসাধারণ ব্যাটিং করে দলকে ৩-০ ব্যবধানের জয় এনে 🃏দেন জনি বেয়ারস্টো। সিরিজে ৭৮.৮০ গড় ও ১২০.১২ স্ট্রাইকরেটে করেন ৩৯৪ রান। যেখানে ২টি সেঞ্চুরির পাশাপাশি ১টি হাফসেঞ্চুরি করেছিলেন বেয়ার𝔉স্টো।

এছাড়া ভারতের🌞 বিপক্ষে পঞ্চম টেস্টে মারকুটে ব্যাটিংয়ে দুই ইনিংসেই সেঞ্চুরি করে ইংল্যান্ডকে রেকর্ড রান তাড়া করে জয় এনে দেন এই ব্যাটার। যার ফলে আইসিসিও তাকে এই খেতাব দেন।

এদিকে নারী ক্রিকেটে আইসিসির মাসসেরার পুরস্কার জিতেছেন দক্ষিণ আফ্রিকার ব্যাটার মারিজানে ক্যাপ। টনটনে ইংল্যান্ডের বিপক্ষে দাপুটে এক পারফরম্যান্স দেখিয়ে এই পুরস্কার জিতেছেন তিনি। ক্যাপ পেছনে ফেলেছেন তারই স্বদেশি শাবনিম ইসমাইল এবং ইংল্যান্ডের𝕴 ন্যাট শিভারকে।

Link copied!