• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আইসিইউতে ভর্তি নেদারল্যান্ডসের কোচ ক্যাম্পবেল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২২, ১২:০৭ পিএম
আইসিইউতে ভর্তি নেদারল্যান্ডসের কোচ ক্যাম্পবেল

নেদারল্যান্ডসের প্রধান কোচ এবং অস্ট্রেলিয়ার সাবেক ওয়ানডে দলের উইকেটরক্ষক রায়ান ক্যাম্পবেল হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে আইসিইউতে🦩 ভর্তি ﷺরয়েছেন। এর আগে তিনি কোমায় ছিলেন বলে জানিয়েছেন তার চিকিৎসকরা।

শনিবার (১৬ এপ্রিল)ཧ যুক্তরাজ্যের একটি হাসপাতালে আইসিইউতে ভর্তি হন ৫🌠০ বছর বয়সী ক্যাম্পবেল। চিকিৎসকদের তত্ত্বাবধানে তিনি নিজ থেকেই শ্বাস নেওয়ার চেষ্টা করে সফল হয়েছেন। 

বুধবার (২০ এপ্রিল) সকালে ক্যাম্পবেলের ভাই মার্ক ক্যাম্পবেল সংবাদ মাধ্যমকে জানান, কোমা থেকে বেরিয়ে এসেছেন রায়ান ক্যাম্পবেল। কিন্তু এখনও তাকে নিবিড় পর্𝓀যবেক্ষণ কেন্দ্রে র🍸াখা হয়েছে।

রায়ান ক্যাম্পবেল ২০১৭ সালের এপ্রিল থেকে নেদারল্যান্ডস ক্রিকেট দলকে 🧔কোচিং করাচ্༒ছেন। সাম্প্রতিক নিউজিল্যান্ড সফরে সীমিত ওভারে দলকে সফলভাবে নেতৃত্বও দিয়েছেন তিনি। সফর শেষে তিনি ইউরোপে ফিরে এসেছিলেন এবং পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটান।

ক্যাম্পবেল ২০০২ সালে অস্ট্রেলিয়ার হয়ে দুটি ওয়ানডে ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। সুযোগটি এসেছিল অ্যাডাম গিলক্রিস্ট তার নবজাতক ছেলেকে নিয়ে ব্🍬যস্ত থাকার কারণে। এছাড়া 🍸১৯৯৪ থেকে ২০০৬ সালের মধ্যে ক্যাম্পবেল ৯৮টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেন।

Link copied!