• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


উয়েফা নেশন্স লিগ

অবশেষে ইতালির স্বস্তির জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৮, ২০২২, ১০:১৫ এএম
অবশেষে ইতালির স্বস্তির জয়

টানা হারের 🌸বৃত্ত থেকে বেরিয়ে এসেছে ইতালি। ঘরের মাঠে গত কাল মঙ্গলবার রাতে উয়েফা নেশন্স লিগে হাঙ্গেরির মুখোমুখি হয়েছিল ইউরো চ্যাম্পিয়নরা। ‘এ’ লিগের তিন নম্বর গ্রুপের🅺 ম্যাচটি ২-১ গোলে জিতেছে রবের্তো মানচিনির দল।

প্রথমার্ধে দুর্দান্ত খেললেও দ্বিতীয়ার্ধে কিছুটা খেই হারিয়ে ফেলে ইতালি🦹। তার সুযোগ কাজে লাগানোর চেষ্টা করেও ব্যর্থ হয় হাঙ্গেরি। শেষ পর্যন্ত জয় হয় ইতালিরই।

এর আগে ‘ফাইনালিসিমা’র &nb💞sp;ট্রফির লড়াইয়ে আর্জেন্টিনার বিপক্ষে ৩-০ গোলে হেরেছিল ইতালি। এর পর নেশন্স লিগ অভিযানের শুরুতে জার্মানির বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল তারা। হাঙ্গেরির বিপক্ষে এলো দারুণ এক স্বস্তির জয়।

ম্যাচের ৩০ মিনিটে বারেল্লার চমৎকার গোলে এগিয়ে যায় ইতালি। লিওনার্দো স্পিনাজ্জোলার পাস বক্স♓ের বাইরে পেয়ে ইন্টার মিলানের এই মিডফিল্ডারের ডান পায়ের জোরালো শটে দূরের পোস্টে বল জালে জড়ায়।

ম্যাচের ৪৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ হয়। ডান দিক থেকে বক্সে ঢুকে পড়েন পলিতানো। তার থেকে বল প💞ান পেলেগ্রিনি। সহজে গোলরক্ষককে পরাস্ত করেন এই রোমার মিডফি✨ল্ডার।

ম্যাচের ৬১ মিনিটে আত্মঘাতী গোল করেন মানচিনি๊। বদলি নামা আতিলা ফিওলার ডান দিক থেকে বাড়ানো নিচু ক্রস ক্লিয়ার করার চেষ্টায় 🍨নিজেদের জালে বল পাঠান তিনি। ম্যাচে আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে টানা দুই আসর বিশ্বকাপে কোয়ালিফাই করতে ব্যর্থ হওয়া ইতালি।

আগামী শনিবার নিজেদের পরের ম্যাচে ইংল্যান্ডꦇের মাঠে খেলবে ইতালি। ঘরের মাঠে জার্মানির বিপক্ষে খে🍌লবে হাঙ্গেরি।

Link copied!