• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২১ ভাদ্র ১৪৩১, ১ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুর্বৃত্তদের ছুরিকাঘাতে হাসপাতালে ইয়ামালের বাবা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৪, ০১:৪২ পিএম
দুর্বৃত্তদের ছুরিকাঘাতে হাসপাতালে ইয়ামালের বাবা
বাবার (ডানে) সঙ্গে ইয়ামাল। ছবি : সংগৃহীত

দুর্বৃত্তদের ছুরির আঘাতে গুরুতর আহত হলেন বিশ্ব ফুটবলের নতুন তারকা লেমিন ইয়ামালের বাবা মুনির নাসরাউই। বুধবার রাতে মাতারো শহরে এই ঘটনা ঘটেছে। স্পেনের সংবাদমাধ্যমের খবর, স্থানীয় কয়েক জনের সঙ💫্গে কোনও কারণে বাদানুবাদ হয় মুনিরের। তার পরেই তিন বার ছুরি চালানো হয় তার পেটে। সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আপাতত তিনি ꦉবিপন্মুক্ত।

স্পেনের হয়ে কিছু দিন আগেই ইউরো কাপ জিতেছেন ইয়ামাল🍬। সবচেয়ে কম বয়সে ইউরোপীয় চ্যাম্পিয়নশিপে  খেলা এবং গোল করার নজির গড়েছেন তিনি। স্পেনের প্রায় প্রতিটি ম্যাচেই দর্শকাসনে ছিলেন ইয়ামালের বাবা। বুধবারও তিনি ইয়ামালের নাম লেখা বার্সেলোনার একটি জার্সি পরেছিলেন।

এক সংবাদমাধ্যমের খবর, কুকুরকে নিয়ে রাস্তায় ঘোরার সময় ক🍌িছু স্থানীয় লোকজনের সঙ্গে বাদানুবাদ হয় মুনিরের। তা থেকে ঝগড়া শুরু হয় এবং মুনিরকে একাধিক বার ছুরি দিয়ে আঘাত করা হয়। মাটিতে লুটিয়ে পড়েন মুনির। তাকে বাদালোনার কান রুতি হাসপাতালে ভর্তি করা হয়। স্পেনের পুলিশ তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে।

প্রত্যক্ষদর্শীরাই প্রথম পুলিশকে খবর দেন। গোটা ঘটনা ধরা পড়েছে একাধিক সিসি ক্যামেরাতেও। পুলিশ তদন্🉐ত শুরু করেছে। কড়া শাস্তির দাবি🌄 করেছেন সমর্থকেরাও।

মুনির আদতে মরক্কোর। তিনি নয় বছর বয়সে তার বাবা-মায়ের সঙ্ಌগে স্পে🥃নে চলে যান এবং সেখানেই রোসাফোন্ডা এলাকায় বড় হন। ইয়ামালের জন্মও সেখানেই। তিনি গোলের পর একটি বিশেষ ধরনের উচ্ছ্বাস করে জন্মস্থানকে সম্মানও জানান।

Link copied!