• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর, ২০২৪, ২১ ভাদ্র ১৪৩১, ১ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রায়পুরায় অটোরিকশা-নসিমনের সংঘর্ষে নারী নিহত


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৪, ০৮:২১ পিএম
রায়পুরায় অটোরিকশা-নসিমনের সংঘর্ষে নারী নিহত

নরসিংদীর রায়পুরায় সিএনজিচালিত অটোরিকশা ও নসিমনের সংঘর্ষে হাসিনা ব⛄েগম (৪৫) নামের নারী ন♓িহত হয়েছেন। এসময় আহত হয়েছে শিশুসহ আরও ৭ জন। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে নরসিংদী-রায়পুরা অঞ্চ😼লিক সড়কের রায়পুরা উপজেলাꦉর হাসনাবাদ পূর্বপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নরসিংদী থেকে যাত্রী নিয়ে ছেড়ে আসা সিএনজিচালিত একটি অটোরিকশা যাচ্ছিল। হাসনাবাদ পূর্বপাড়া এলাকা🧸য় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা নসিমনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যা🅠ত্রীরা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

আহতদের মধ্যে অটোরিকশার চালকসহ ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা 🃏মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আহতরা নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. বিপাশা মাসুদ বলেন, স🃏ড়ক দুর্ঘটনায় একজন নারীকে মৃত ও ৮ জনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। এর মধ্যে চারজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদের সদর হাসপাতালেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

Link copied!