• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যে কারণে রিভিউ নেননি সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২, ০৩:০৯ পিএম
যে কারণে রিভিউ নেননি সাকিব

এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নেমেছিল বাংলাদেশ। ব্যাটারদের ওপর আস্থা রাখা গেলেও শেষ পর্যন্ত ম্যাচ হাতছাড়া হয় বোলারদের ব্যর্থতায়। বিশেষ করে পেসারদের ব্যর🐲্থতা তো আছেই। সঙ্গে মিস ফিল্ডিংও ছিল চোখে পড়ার মতো। ফলে ৪ বল হাতে রেখেই ২ উইকেটে ম্যাচ জিতে সুপার ফোর নিশ্চিত করে শ্রীলঙ্কা।

বাংলাদেশের বোলারদের ওপর আক্রমণাত্মক ভঙ্গিতে খেলেছেন কুশাল মেন্ডিস। তার ৩৭ বলে ৬০ রানের ইনিংস দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখে।🌞 তবে এই রান পেতে তিনি চারবার ‘লাইফ’ পেয়েছেন। ২ রানে মুশফিকুর রহিমের হাতে ক্যাচ দিয়ে ফিরে যেতে পারতেন তিনি। উইকেটরক্ষক বল তালুবন্দি করতে ব্যর্থ হয়েছিলেন।

মেন্ডিস তৃতীয় দফায় কꦰ্যাচ দিয়েছিলেন মুশফিকের হাতেই। এবার উইকেটরক্ষক ক্যাচ ধরতে পারলেও তিনি নিশ্চিত ছিলেন না বল ব্যাট ছুঁয়ে গেছে কিনা। অধিনায়ককে জানিয়েছিলেন তিনি শুনতে পানꦓনি। ফলে রিভিউ না নেওয়ায় বেঁচে যান মেন্ডিস। রিপ্লাইয়ে দেখা যায় ব্যাটে বল স্পষ্টতই লেগেছে। ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে এই অসতর্কতার জন্য আফসোস করেন সাকিব আল হাসান।

টাইগার অধিনায়ক বলেন, “কেউই শুনতে পায়নি আসলে। আমি কাভারে ছিলাম, শব্দ শুনতে পাইনি। কেউই আমাকে বলেনি꧙, ভাই রিভিউটা নেন। বোলার থেকে ✤শুরু করে কেউই না।”

ꦓব্যক্তিগত ২৯ রানেও আউট হয়েছিলেন মেন্ডি𒐪স। মেহেদি হাসানের বলে উইকেটের পেছনে ক্যাচ ধরেন মুশফিক। তবে আম্পায়ার নো বলের সিদ্ধান্ত জানান।

Link copied!