• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এশিয়া কাপ হারে রাগ ঝাড়লেন শোয়েব মালিক!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২, ০৪:১১ পিএম
এশিয়া কাপ হারে রাগ ঝাড়লেন শোয়েব মালিক!

২০২১ সালের নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন শোয়েব মালিক। ক্রিকেট মাঠে থাকলেও পাকিস্তানের জার্সি গায়ে জ♋ড়ানো হয়নি তার। আগেই জানিয়েছিলেন, পাকিস্তানের জার্সিতে এশিয়া কাপ ও অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে চান।

এশিয়া কাপের পাকিস্তান স্কোয়াডে ছিলেন না শোয়েব মালিক। মাঝে গুঞ্জন উঠলেও শেষ পর্যন্ত তার দলে অন্তর্ভূক্ত হওয়া হয়নি। এমনকি অধিনায়ক বাবর আজম সরাসরি𝄹ই জানিয়ে দিয়েছেন, এꦚশিয়া কাপের স্কোয়াড থেকে বিশ্বকাপে খুব একটা পরিবর্তন আসবে না।

বাবরের এই বক্তব্যের পর বিষয়টি 𝕴নিশ্চিত যে, বিশ্বকাপে খেলা হচ্ছে না শোয়েব মালিকের। অভিজ্ঞ মোহাম্মদ হাফিজকেও দেখা যাবে না টুর্নামেন্টে।

অনভিজ্ঞ ক্রিকেটারদের ছাড়া এশিয়া কাপের ফাইনালের হারার পর নিজের রাগ আর নিয়ন্ত্রণে রাখতে পারেননি শোয়েব মালিক। এশিয়া কাপে ওহারের পর নিজের টুইটার হ্যান্ডেলে শোয়েব বলেন, “আমরা কবে বন্ধুত্ব, পছন্দ-অপছন্দের সংস্কৃতি থেকে বের হতে পারব? সৃষ্টিকর্তা সব সময় সৎকে সাহায্য করেন।”

ঠিক কাকে উদ্দেশ্য করে এই কথা বলেছেন শোয়েব ম🍸ালিক? এই প্রশ্নের উত্তর না পাওয়া গেলেও সব𝕴ার ধারণা এশিয়া কাপের স্কোয়াড নির্বাচনের দায়িত্ব থাকা সবাইকে উদ্দেশ্য করেই এই টুইট করেছেন মালিক।

শোয়েব মালিকের করা এই টুই﷽ট ইতিমধ্যেই ৮৩ হাজার লোক পছন্দ করেছেন। রিটুইট করেছেন প্রায় সাড়ে ১৫ হাজার। আর এই টুইট নিয়ে মন্তব্য করেছেন তার ৮ হাজার অনুসারি।

Link copied!