• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সৌদিতে এক মৌসুমেই রোনালেদোর চতুর্থ হ্যাটট্রিক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৫, ২০২৪, ০২:২৫ পিএম
সৌদিতে এক মৌসুমেই রোনালেদোর চতুর্থ হ্যাটট্রিক
রোনালদোর গোল উদযাপন। ছবি: সংগৃহীত

চলতি সৌদি আরবের প্রো ফুটবল লিগে চতুর্থ হ্যাটট্রিক করলেন পর্তুগীজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তার হ্যাটট্রিকে শꦅনিবার রাতে আল ওয়েহদাকে ৬-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে আল নাসর।

৫ বারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলার রোনালদো এ নিয়ে সৌদি লিগে চলতি মৌসুমে ৩২টি গোল করেছেন। ২০১৮-১৯ মৌসুমে সৌদি প্রো লিগে সর্বোচ্চ ৩৪ গোল করে র🌱েকর্ড বুকে শীর্ষে অবস্থান করছেন আবদেররাজ্জাক হামদ𝓰াল্লাহ। তার চেয়ে ২ গোল পিছিয়ে রোনালদো। মৌসুমে এখনও চারটি ম্যাচ বাকি।

রিয়াদে অনুষ্ঠিত এই ম্যܫাচের পঞ্চম মিনিটেই গোলের সূচনা করেন রোনালদো। আল ওয়েহদার গোলরক্ষক মনির এল খাজোইর দুর্বল ক্লিয়ারেন্স থেকে বল পেয়ে যান রোনালদো। দারুণ এক শটে প্রতিপক্ষের জালে বল জড়ান তিনি।

সাত মিনিট পরই দ্বিতীয় গোল করেন সাবেক রিয়াল মꦐাদ্রিদ এবং ম্যানচেস্টার ইউনাইটেড তারকা। মার্সেলো ব্রোজোভিকের ক্রস থেকে বল পেয়ে দারুণ এক হেডে গোলে করেন তিনি। দ্বিতীয়ার্ধের শুরুতেই বক্সের ভেতর থেকে আরও একটি শটে আল ওয়꧋েহদার জালে বল জড়িয়ে দেন তিনি এবং দুর্দান্ত হ্যাটট্রিকটি পূরণ করেন।

এ নিয়ে টানা সপ্তম ম্যাচে জয়♐ পেলো আল নাসর। আর রোনালদো, ডান পা-বাম এবং হেডে দুর্দান্ত তিনটি গোল উপহার দিলেন। চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে রোনালদোর এ নি𒁃য়ে ৪৫টি গোল হলো। ২০১৫-১৬ মৌসুমে রিয়াল মাদ্রিদের হয়ে এক মৌসুমে সর্বোচ্চ ৫১টি গোল করেছিলেন তিনি।

রোনালদো ছাড়াও আল নাসরের হয়ে একটি করে গোল করেন পর্তুগিজ তারকা ওতাভিও, সেনেগালের তারকা সাদিও মানে এবং সৌদি তারকা মোহা♔ম্মদ আল ফাতিল। এই জয়ের পরও শীর্ষে থাকা আল হিলালের চেয়ে ৯ পয়েন্ট পিছিয়ে থাকলো আল নাসর।

Link copied!