• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাকিস্তানের মানুষজন খুব ভালো, সেখানে গিয়ে খেলতে চাই: কুলদীপ যাদব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ০৬:২৪ পিএম
পাকিস্তানের মানুষজন খুব ভালো, সেখানে  গিয়ে খেলতে চাই: কুলদীপ যাদব
কুলদীপ যাদব। ছবি : সংগৃহীত

পাকিস্তানে খেলতে যাওয়ার ব্যাপারে দীর্ঘ কয়েক বছর ধরে আপত্তি জানিয়ে আসছে ভারতের কেন্দ্রীয় সরকার। ফলে ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষেও স🌳ে দেশে দল পাঠ﷽ানো সম্ভব নয়। কিন্তু হঠাৎই কেন্দ্র এবং বোর্ডের নীতির বিরুদ্ধে দাঁড়ালেন কুলদীপ যাদব। পাকিস্তানের মাটিতে খেলার ইচ্ছা এই ক্রিকেটারের।

আগামী ব▨ছর পাকিস্তানে গিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলার ইচ্ছা প্রকাশ করলেন ভারতীয় দলের ক্রিকেট তারকা কুলদীপ। ভারতীয় ক্রিকেট বোর্ড এখনও🐲 জানায়নি রোহিত শর্মারা পাকিস্তানে যাবেন কি না। কারণ, বরাবরের মতো এবারও পুরোটাই নির্ভর করছে কেন্দ্রীয় সরকারের অনুমতির উপর।

এই প্র🅺থম বার চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজক পাকিস্তান। কুলদীপ বলেন, ‘আমাদের যেখানে খেলতে বলা হবে, সেখানে খেলার জন্য তৈরি। আমি কখনও পাকিস্তানে যাইনি। তাই আমি খুবই উত্তেজিত। পাকিস্তানের মানুষজন খুব ভালো। সুযোগ পেলে ওই দেশে গিয়ে খেলতে চাই।’

২০০৮ সালের পর থেকে পাকিস্তানে ক্রিকেট খেলতে যায়নি ভারত। দ্বিপাক্ষিক সিরিজ় খেলতে পাকিস্তান শেষ বার ভারতে 𓆏এসেছিল ২০১২-১৩ মৌসুমে। তবে আইসিসি প্রতিযোগিতায় ভারত-পাকিস্তান ম্যাচ হয়েছে। ২০২৩ সালের এক দিনের বিশ্বকাপ খেলতে ভারতে এসেছিলেন বাবর আজমরা। কিন্তু পাকিস্তানে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে যাবেন না হয়তো রোহিত শর্মারা?

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ইতোমধ্যেই 🌳একটি সূচি প্রস্তাব করেছে। চ্যাম্পিয়ন্স ট্রফি করার জন্য তিনটি মাঠ বেছে নিয়েছে তারা। করাচি, রাওয়ালপিণ্ডি এবং লাহোর। এর মধ্যে ভারতের সব ম্যাচ লাহোরে করতে চায় পাকিস্তান। তাতে রোহিতদের জন্য বিশেষ সুরক্ষা ব্যবস্থা থাকবে বলেও জানিয়েছে পিসিℱবি। সেই সঙ্গে তিনটি মাঠের উন্নতির জন্য বিরাট অর্থও দিচ্ছে পাকিস্তানি বোর্ড।

Link copied!