• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


১৭ দিনের পরিচয়ে বিয়ে করা সেই রাসেল-বর্ষার সংসারে অশান্তি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০১:০৪ পিএম
১৭ দিনের পরিচয়ে বিয়ে করা সেই রাসেল-বর্ষার সংসারে অশান্তি
রাসেল-বর্ষা।

মাত্র ১৭ দিনের পরিচয়ে বিয়ে করেছেন অভিনেতা রাসেল মিয়া এবং গায়িকা, অভিনেত্রী ও উদ্যোক্তা বর্ষ🧸া চৌধুরী। গত ১৭ মে তারা বিয়ে করেছেন। নানা চড়াই-উতরাই পেরিয়ে পুনরায় জীবন সাজাতে তৃতীয় বিয়ের পিঁড়িতে বসেন বর্ষা। এটি রাসেলের দ্বিতীয় বিয়ে হলেও প্রথম বিয়ের খবর গোপন করে বিয়ে পিঁড়িতে বসেছেন বলে জানা গেছে। তার প্রথম ঘরে ১১ বছরের সন্তানের খবর গোপন করেছেন বর্ষার কাছে।

এমনকি বিয়ের মেহেদী হাত থেকে মোছার আগেই জানা গেছে, স্꧙ত্রী বর্ষাকে শারীরিক নির্যাতন, ডির্ভোসের হুমকি এবং সিনেমা বানানোর জন্য মোটা অংকের টাকার চাপ প্রয়োগ করার কথা। তাদের কথোপকথনের এমনই একটি অডিও ছড়িয়ে গেছে। তা ছাড়া বর্ষার ফেসবুক স্ট্যাটাসে রাসেলের নির্যাতনের কথা জানানো হয়। সম্প্রতি রাসেল ও বর্ষার কথোপকথনটি অন্তর্জালে ছড়িয়ে গেছে। এ নিয়ে শোনা যাচ্ছে নানা কথা।

৬ মিনিট ৪৩ সেকেন্ডের সেই অডিও ক্লিপের শুরুতেই রাসেলকে বলতে শোনা যায়, আগে কোরআন হাতে নিয়ে বল এই কথা কারো সাথে শেয়ার করব না। যেমন কথা তেমন কাজ। তারপর রাসেল বলেন, আমি একটা সিনেমা বানাব তুই (বর্ষা) সিনেমা বানানোর জন্য টাকাটা ধার দিবি। বর্ষার ফ্ল্যাট বাবদ রাখা ৮৫ লাখ টাকা সিনেমা বানানোর জন্য ধার হিসেবে চান রাসেল। এত টাকা অল্প সময়ের মধ্যে সম্ভব না জানান বর্ষা। পরবরℱ্তীতে রাসেল বলেন, এক সপ্তাহের মধ্যে ১০-১৫ লাখ টাকা চান। যে কোনো উপায়ে ফেরত দেয়ার কথা বলেন তিনি।

সিনেমা বানানোর জন্য টাকা চাইলেও এক পর্যায়ে রাসেলকে ব💯লতে শোনা যায়, আমার একটু সমস্যা আছে পরে তোমাকে দিয়ে দেব। তবে এই টাকার কথা কারো কাছে বলা যাবে না। টাকা দিলেই বাসায় আসবেন। বর্ষার কথার জবাবে রাসেল বলেন, কখনোই তাকে ছেড়ে যাবেন না। বর্ষাকে এসময় অলংকার বিক্রি করে টাকা দেয়ার কথাও বলেন। এই টাকা নিয়ে প্রশ্ন করা যাবে না বর্ষাকে বলেন তিনি। কথোপকথনের শেষ পর্যায়ে হোটেলের বিল দেয়ার জন্য বর্ষার কাছে তিন হাজার টাকা বিকাশ চান রাসেল। বল💛েন, কোরআন শরিফ ধরে বলছি আমি কখনো তোমাকে ছাড়ার জন্য বিয়ে করিনি।

অডিও ক্লিপ ও স্ট্যাটাস ছড়িয়ে গেলে পরবর্তীতে ভিডিও প্রকাশ করে বর্ষা জানান, তার ফেসবুক ও ডিভাইস হ্যাক হয়েছে। হ্যাক করে এগুলো তৈরি করা হয়েছে। যা তিনি পোস্ট করেননি। জানান, বিবাহিত ܫজীবনে তারা খুবই ভালো আছেন।⛦ এই ভিডিও যারা পোস্ট করছেন তাদের না করার অনুরোধ জানান তিনি।

এ প্রসঙ্গে জানতে চাইলে বর্ষা বলেন, ‘তার পেজ, টিকটক ও ডিভাইস হ্যাক হয়েছে। কিভাবে এগুলো হয়েছে তিনি জানি না। আমরা সাইবার ক্রাইমে যাচ্ছি। জিডি করব🅺। এরই মধ্যে পেজ ফেরত পেয়েছেন।’

কথোপকথন তাদের কিনা জানতে চাইলে ব্যস্ততা দেখিয়ে এড়িয়ে যান বর্ষা। বলেন, সম্ভবত এআই দিয়ে করা। এরপর ফোন কেটে দেন তিনি। রাসেল মিয়াকে ফোন দিল⭕ে বর্ষা ধরে ঘুমাচ্ছেন বলে কেট🦩ে দেন। তবে ফোনের পাশ থেকে রাসেলের কথা শোনা যায়।

বলে রাখা ভালো, বছর দুয়েক আগে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘ভাইয়ারে’ নামে একটি সিনেমা। যেখানে নায়ক ও পরিচালকের দ্বৈত ভূমি❀কায় ছিলেন রাসেল মিয়া। সেসময় রাসেলের একটি বক্তব্যেকে কেন্দ্র করে ব্যাপক শোরগোলের সৃষ্টি হয়। মুক্তির পর এই নায়ক নিজ সিনেমাকে ‘পাপ মুক্ত’ সিনেমা বলে ঘোষণা দেন। এছাড়াও ‘ভাইয়ারে’ ‘অজু’ নিয়ে দেখা যাবে বলেও মন্তব্য করেন। 

গত𒉰 ১৮ এপ্রিল চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে একে অন্যের সঙ্গে পরিচিত হন এই জুটি। সেখান থেকেই একটা সময় নেন বিয়ের সিদ্ধান্ত।

 

Link copied!