• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আবারও লা লিগায় ফিরলেন জেমস রড্রিগেজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ০৪:৩০ পিএম
আবারও লা লিগায় ফিরলেন জেমস রড্রিগেজ
জেমস রড্রিগেজ। ছবি : সংগৃহীত

ছয় বছর স্পেনের লা লিগায় খেলে চার বছর খেললেন অন্য দেশ꧃ের ক্লাবে। 🍌তারপর ফের ফিরে এলেন সেই লা লিগায়। তিনি কলম্বিয়ার নন্দিত ফুটবল তারকা জেমস রড্রিগেজ।

২০১৪ থেকে ২০২০ সাল পর্যন্ত দীর্ঘ সময় রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন জেমস রড্রিগেজ। এর মধ্যে দুই বছর জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখে ধারেও খেলেছিলেন কলম্বিয়ার এই ত🍌ারকা। এরপর ইংল্যান্ড, কাতার,ꦗ গ্রিস ও ব্রাজিলের ক্লাবে খেলেন কলম্বিয়ার বর্তমান অধিনায়ক।

৪ বছরের মধ্যে ৪টি দেশ পাড়ি দিয়ে অবশেষে পুরোনো নীড়ে ফিরেছেন রড্রিগেজ। ফের স্প্যানিশ লা লিগায় যোগ দিয়েছেন তিনি। তবে এবার ইউরোপীয় ক্লাব ফুটবলের সবচেয়ে সফল ক্লাব রিয়ালের চুক্তি করেননি তিনি। লা লিগার অন্যতম ক্লাব ভায়োকানোতে ফ্রি-টান্সফারে নতুনভাবে⛦ চুক্তিবদ্ধ হয়েছেন কলম্বিয়ার 𒐪অধিনায়ক।

সোমবার রড্রিগেজ💦ের সঙ্গে চুক্তি করার কথা জানিয়েছে ভায়োকানো। তবে কত বছরের চুক্তি করেছেন রড্রিগেজ, তা প্রকাশ করেনি ক্লাবটি।

রিয়ালে থাকাকালীন🥀 ১২৫টি ম্যাচ খেলেছেন রড্রিগেজ। সর্বশেষ ব্রাজিলিয়ান ক্লাব সাও পাওলোতে খেলেছেন তিনি।

সর্বশেষ কোপা আমেরিকাতে দুর্দান্ত ছিলেন রড্রিগেজ। এই টুর্নামেন্টে এক গ💫োলের সঙ্গে ৬টি অ্যাসিস্ট ছিল কলম্বিয়ার এই অ্যাটাকিং মিডফিল্ডারের। এই আসরে ফাইনালে উঠেছিল কলম্বিয়া। তবে আর্জেন্টিনার কাছে ১-০ গোলে হেরে গিয়েছিল তারা। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন রড্রিগ𓆏েজ।

মঙ্গলবার রাতে বার্⭕সেলোনার বিপক্ষে লা লিগায় ম্যাচ খেলত🐻ে নামবে ভায়োকানো।

Link copied!