• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৪ দিন পর মিলল ২ ছাত্রীর লাশ, শিক্ষক লাপাত্তা


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ০৩:০২ পিএম
৪ দিন পর মিলল ২ ছাত্রীর লাশ, শিক্ষক লাপাত্তা
ছবি : সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের চার দিন পর দুই মাদ্রাসাছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে সাদেকপুর উত্তর পাড়ায় একটি মসজিদের পাশের জমি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। 
নিহতরা হলো কালিসীমা গ্রামের বিল্লাল মিয়ার মেয়ে নাইমা (১৪) ও সাদেকপুর গ্রামের আব্দুল বারেকের মেয়ে মাইমুনা (১৪)। তারা সদর উপজেলার পয়াগ গ্রামের ময়না বেগম ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্রী ছিল। 
নিহতের স্বজনরা জানান, শুক্রবার বিকেলে তারা মাদ্রাসায় যায়। শনিবার সকালে মাদ্রাসা থেকে ফোনে জানানো হয় তারা মাদ্রাসায় নেই। মাদ্রাসার শিক্ষকের কাছে তাদের বিষয়ে জানতে চাইলে তারা জানান, রাতে ওই দুই ছাত্রী দুষ্টামি করলে তাদের শাসানো হয়। এর পর থেকে তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না। পরে সিসি ক্যামেরার ফুটেজ দেখতে চাইলে শিক্ষক তা দেখাতে গড়িমসি করেন। ঘটনার চার দিন পর মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে সাদেকপুর উত্তর পাড়ায় একটি মসজিদের পাশে জমির পানি থেকে তাদের মরদেহ উদ্ধার করেন স্থানীয় লোকজন।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্র𒊎াপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন জানান, এ ꦏবিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। তবে মাদ্রাসায় তালা ঝুলিয়ে পালিয়ে গেছেন শিক্ষকরা। ময়নাতদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!