• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডিএমপির ৫২ কর্মকর্তাকে বদলি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ০৪:৫৩ পিএম
ডিএমপির ৫২ কর্মকর্তাকে বদলি
ডিএমপির লোগো। ফাইল ফটো

ঢাকা মহানগর পুল🐎িশের (ডিএমপি) ৫১ কর্মকর্তাসহ নারায়ণগঞ্জের এক সি-সার্কেলের এএসপিকে বিভিন্ন 🔯ইউনিটে বদলি করা হয়েছে। ৫২ জনের মধ্যে ৩৮ জন অতিরিক্ত পুলিশ সুপার ও বাকি ১৪ জন সহকারী পুলিশ সুপার পদমর্যাদার।

মঙ্গলবার (২৭ আগস্ট)✨ পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) মো. ময়নুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো 🔴হয়েছে।

জনস্বার্থে জারি আদেশ অবিলম্বে কা💫র্যকর হবে বলে বদলি প্রজ্ঞাপনে উল্লেখ 🌜করা হয়েছে।

এর আগে পুলিশের ডিআইজি পদমর্যাদার ৮ কর্মকর্তাকে বিভিন্ন ইউ♚নিটে বদলি করা হয়। মঙ্গলবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার উপসচিব মো. মাহাবুর রহমান শেখ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি করা হয়।

প্রজ্ঞাপনের তথ্যমতে, অতিরিক্ত আইজিপি এ কে এম হাফিজ আক্তারকে শিল্পাঞ্চল পুলিশ, অতিরিক্ত আইজিপি ড. খ. মহিদ উদ্দিনকে ট্যুরিস্ট পুলিশে ও ডিএমপির ট্রাফিক বিভা⛦গের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. মুনিবুর রহমানকে এপিবিএন হেডকোয়ার্টারে ডিআইজি পদে বদলি করা হয়েছে।

এ ছাড়া সুপারনিউমারারি ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত ফারুক আহমেদকে অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে ডিএমপিতে, সুপারনিউমারারি ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. ইসরাইল হাও🎃লাদারকে অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে ডিএমপিতে, সুপারনিউমারারি ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত খোন্দকার নাজমুল হাসানকে অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে ডিএমপিতে বদলি করা হয়েছে।

এཧ ছাড়াও সুপারনিউমারারি ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. মাসুদ করিমকে অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে ডিএমপিতে এবং সুপারনিউমারারি ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. শওকত আলীকে অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে ডিএমপিতে বদলি করা হয়েছে।  

বদলি🍌র আদেশ জনস্বার্থে অবিলম্বে কার্যকর হবে ব♑লে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

Link copied!