• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইউএস ওপেন টেনিস

সহজ জয়ে শুরু বর্তমান চ্যাম্পিয়ন গফের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ০৫:১৫ পিএম
সহজ জয়ে শুরু বর্তমান চ্যাম্পিয়ন গফের
জয়ের পর উল্লাস কোকো গফ। ছবি : সংগৃহীত

বছরের শেষ গ্রান্ড স্লাম টেনিস♌ আসর ইউএস ওপেনের প্রথম রাউন্ডে জয়🌠 পেয়েছেন বর্তমান চ্যাম্পিয়ন, স্বাগতিক দেশ যুক্তরাষ্ট্রের কোকো গফ।

জয়ের পর কোকো গফ বলেছেন, তিনি তার প্রথম র🐲াউনন্ডের ম্যাচে বেশ সহজেই ভারভারা গ্র্যাচেভাকে হারিয়ে নিজের প্রতি আস্থা পাচ্ছেন। স্বাচ্ছন্দ্যের জয়ে শিরোপা ধরে রাখার জন্য তিনি সর𒀰্বোচ্চ চেষ্টা করবেন।

আর্থার অ্যাশে স্টেডিয়ামে মাত্র ৬৬ মিনিটের লড়াইয়ে ২০ বছর বয়সী গফ সরাসরি ৬-২ ও ৬-০ সেটে গ্র্যাচেভাকে পরাজিত করে আসরে শুভসূচনা করলেন।🥂  

যুক্তরাষ্ট্রের গফ গত বছরের ফাইনালে বেলারুশের আরিনা সাবালেঙ্কাকে পরাজিত করে তার ক্যারিয়ারের প্রথম গ্রান্ড স্লাম জিতেছিলেন। তারপর চলতি বছর অস্ট্রেলিয়ান ꦛওপেন এবং ফ্রেঞ্চ ওপেনের সেমিফাইনালে পৌঁছেন।

কিন্তু তিনি ইনজুরিমুক্ত হওয়ার পর থেকে ফর্ম ফিরে পাওয়ার জন্য আপ্রাণ লড়াই করে চলেছেন। প্ꦆযারিস অলিম্পিকের তৃতীয় রাউন্ডে হেরে যাওয়ার 𒉰আগে সিনসিনাটি এবং টরন্টোতে টুর্নামেন্টেও শুরুতেই বিদায় নেন।  

গফ বলেছেন, ‘গত কয়েক সপ্তাহ আমার জন্য ছিল একটু কঠিন। কিন্তু আমি বিশ্বাস করি, গ্র্যাচেভারের বিপক্ষে আমার পারফরম্🀅যান্স ছিꦺল অসাধারণ।’

গফ দ্বিতীয় রাউন্ডে ৩৭ বছর বয়সী জার্মানির তাতজানা মারিয়ার মুখোমুখি হবেন। মারিয়া আর্জেন্টিনার সোলান🀅া সিয🌳়েরাকে ৬-২ ও ৬-৩ সেটে পরাজিত করেন।  

দ্বিতীয় বাছাই ও অন্যতম ফেভারিট সাবালেঙ্কা সরাসরি ৬-৩ ও ৬-৩ সেটে অস্ট্রেলিয়ার প্রিসিꦯলা হোনকে হারিয়েছেন।

Link copied!