• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাঠের বাইরে ছন্দে থাকা মেসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২, ১০:১৮ পিএম
মাঠের বাইরে ছন্দে থাকা মেসি

চলতি ২০২২-২৩ মৌসুমের শুরু থেকেই দারুণ ছন্দে আছেন লিওনেল মেসি। এরই ধারাবাহিকতায় চ্যাম্পিয়নস লিগে বেনফিকারꦐ বিপক্ষে দারুণ এক গোলও করেছিলেন। বেনফিকার সাথে ১-১ সমতা চলাকালীন ৮১তম মিনিটে হঠাৎই কোচ ক্রিস্তোফি গালতিয়ের মেসিকে তুলে নেন। এরপর থেকেই গুঞ্জন ইনজুরিতে পড়েছেন মেসি। সেই শঙ্কাই সত্যি হয়েছে।

যদিও এর আগে ম্যাচ শেষে কোচ গালতিয়েরে দাবি ছিল, ক্লান্তি বোধ করায় মাঠ থেকে উঠꦅে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন ম🌄েসি নিজেই। তবে ক্লান্তি নয় ইনজুরির কারণে মাঠ ছেড়েছিলেন মেসি। শুক্রবার (৭ অক্টোবর) সংবাদ সম্মেলনে মেসির ইনজুরির বিষয়টি নিশ্চিত করেন গালতিয়ের।

তিনি বলেন, ♍“চ্যাম্পিয়নস লিগে ম্যাচ খেলার সময় মে🏅সি তার বদলি নামাতে বলেছিল। পায়ের পেশিতে সমস্যা অনুভব করছিল। আশা করি, রোববার সে অনুশীলন করবে।”

শুধু মেসি নয়, পিএসজির ইনজুরির তালিকায় আছেন নুনো মেন্দেস ও কিলিয়ান এমবাপ্পেও। এꩲমবাপ্পে অবশ্য ভুগছেন গলার সংক্রমণে। এই সমস্যা কাটিয়ে উঠলে শনিবার (৮ অক্টোবর) মাঠে ফিরতে পারেন ফরাসি এই তারকা।

চলতি মৌসুমে দারুণ ছন্দে আছেন মেসি। চলতি মৌসুমে ৯ ম্যাচে ৫ গোল করেছেন। পাশাপাশি সতীর⛎্থদের দিয়ে করিয়েছেন ৭টি। এই মৌসুমে মেসিকে ছাড়া প্রথমবার লিগে মাঠে নামবে পিএসজি। লিগে অপরাজিত থেকে ৯ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। ২৩ পয়েন্ট নিয়ে দুইয়ে মার্শেই।

Link copied!