• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গ্রেপ্তার এড়াতে দেশে ফিরছেন লামিচানে, ৬ অক্টোবর আত্মসমর্পণ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ০২:০৬ পিএম
গ্রেপ্তার এড়াতে দেশে ফিরছেন লামিচানে, ৬ অক্টোবর আত্মসমর্পণ

নেপালের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সন্দীপ লামিচানে গত মাসে খবরের  শিরোনাম হন ধর্ষণের অভিযোগে।  ক্রিকেটারের বিরুদ্ধে অভিযোগ ছিল, কাঠমান্ডুর একটি হোটেল কক্ষে এক কিশোরীকে যৌন ♒নিপীড়ন করেন তিনি।

সেই সময় ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে ছিলেন তিনি। নেপাল ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক তখন বলেছিলেৎ, তিনি তার বিরুদ্ধে করা অভিযোগের মুখো♋মুখি হতে দেশে ফিরছেন। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার পর নেপাল ক্রিকেট বোর্ড তাৎক্ষণিকভাবে দল থেকে তাকে বহিস্কার করে।

এই স্পিনার বলেছিলেন, তিনি যত তাড়াতাড়ি 𓄧সম্ভব  দেশে ফিরছেন। তবে অসুস্থতার কথা বলে আবার পিছিয়ে দেন সময়। তবে এবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্টে ২১ বছর বয়সী এই তারকা জানান তিনি ৬ অক্টোবর নেপালে ফিরবেন এবং আত্মসমর্পণ করবেন। তিনি নিজেকে নির্দোষ প্রমাণ করতে আইনি লড়াই চালিয়ে যাবেন। তিনি এর আগে নিজেক🌳ে নির্দোষ দাবি করেন এবং বলেছিলেন যে, তিনি দেশের বিচার ব্যবস্থায় পূর্ণ আস্থা রাখেন।

লামিচানে বলেন🌳, ‘আমি নিশ্চিত করছি যে, ৬ অক্টোবর আমার নিজ দেশ নেপালে পৌঁছে যাচ্ছি এবং মিথ্যা অভিযোগের বিরুদ্ধে আইনি লড়াইয়ের জন্য নেপাল কর্তৃপক্ষের কাছে  আত্মসমর্পণ করব।  আমি নির্দোষ এবং বিচার ব্যবস্থায় আমার সম্পূর্ণ আস্থা আছে। আমি খুব তাড়াতাড়ি ন্যায়বিচার পাওয়ার ব্যাপারে আশাবাদী।‍‍`

এর আগে নেপাল পুলিশ এই ক্রিকেটারকে গ্রেপ্তার করার ব্যাপারে ইন্টারপোলের সাহায্য চায়। দেশটির বিশেষ অনুরোধে সাড়া দেয় ইন্টারপোল। জানা যায়, আন্তর্জাতিক পুলিশ সাহায্যকারী এই সংস্থার মাধ্যমে যে কোনো সময় গ্রেপ্তার হতেন লামিচানে। তাই গ্রেপ্তার এড়াতে নিজেই আত্মসমর্পণের সিদ্ধান্ত নিয়েছেন।
 

Link copied!