• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পিএসজি সভাপতির বিরুদ্ধে অপহরণের অভিযোগ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২, ০৭:৩৭ পিএম
পিএসজি সভাপতির বিরুদ্ধে অপহরণের অভিযোগ

𒆙এক লোককে প্রায় ১০ মাস আটকে রাখার অভিযোগ উঠেছে ফর🐭াসি ক্লাব পিএসজির সভাপতি নাসের আল খেলাইফির বিরুদ্ধে। তায়েব বি নামের ওই ব্যবসায়ীর কাছে গোপন নথি আছে এমন আশঙ্কার কারণেই তাকে আটকে রাখেন খেলাইফি। এই অভিযোগ তুলেছে ফরাসি গণমাধ্যম লিবারেশন।

২♕০২০ সালের ১৩ জানুয়ারি কাতারের রাজধানী দোহায় তায়েব বি-কে আটক করে খেলাইফি। তাকে মুক্তি দেওয়া হয় একই বছরের ১ নভ൩েম্বর। মূলত তায়েবের কাছে কাতারকে বিশ্বকাপের আয়োজক করার বিষয়ে ফিফায় খেলাইফি ভূমিকা রেখেছিলেন এমন নথি ছিল।

এছাড়াও পিএসজির মালিক প্রতিষ্ঠান কাতার স্পোর্টস ইনভেস্টমেন্ট গ্রুপ যে কাতার অর্থ মন্ত্রণালয়ের💮 অংশ 🐷তার প্রমাণপত্রও ছিল তায়েব বি-র কাছে। এই নথিগুলো উদ্ধারের জন্যই এই ব্যবসায়ীকে আটকে রাখেন খেলাইফি।

শেষ পর্যন্ত নথিগুলো আইনজীবীর মাধ্যমে নিজের কাছে পাওয়ার পর তায়েব বি-কে ছেড়ে দেন খেলাইফি। গোপন চুক্তির মাধ্যমে এই নথিগুলো নিজের কাছে 🌃নেন খেলাইফি। ওই ঘটনার আগে তায়েব কাতারে থাকলেও এ🅘খন আর সেখানে থাকেন না।

যার༺ বিরুদ্ধে অভিযোগ উঠেছে সেইཧ খেলাইফি এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি। এমনকি তার ক্লাব পিএসজিও এই বিষয়ে দেয়নি আনুষ্ঠানিক কোনো বক্তব্য।

Link copied!