• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিশ্বকাপে জিতলে বড় অঙ্কের বোনাস পাবেন জার্মানির ফুটবলাররা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৫:৩২ পিএম
বিশ্বকাপে জিতলে বড় অঙ্কের বোনাস পাবেন জার্মানির ফুটবলাররা

বিশ্বকাপের আগে দলকে অনুপ্রেরণা যো𝓀গাতে বড় অঙ্কের আর্থিক বোনাসের ঘোষণা দিয়েছে জার্মান ফুটব💮ল ফেডারেশন। জানিয়েছে, বিশ্বকাপ জিতলে জার্মানি ফুটবলাররা প্রত্যেকে ৩ লাখ ৯০ হাজার মার্কিন ডলার করে বোনাস দেওয়া হবে।

২০১৪ বিশ্বকাপ জিতে জার্মান ফুট💯বলাররা ৩ লাখ ডলার করে বোনাস পেয়েছিল। ২০১৮ বিশ্বকাไপের জন্য প্রত্যেকের জন্য বরাদ্দ ছিল সাড়ে তিন লাখ ডলার। অবশ্য সেবার বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে বাদ পড়ে দেশটি।

কাতার বিশ্বকাপে পুরষ্কারের পর🌠িমাণ বাড়িয়েছ🌃ে জার্মান ফুটবল ফেডারেশন। ফুটলারদের সাথে আলোচনা শেষেই এই ঘোষণা দিয়েছে জার্মানি। অবশ্য ফুটবল বিশ্বকাপ না জিতলেও প্রতি রাউন্ড পার হওয়ার জন্যও বোনাস পাবে ফুটবলাররা।

বিশ্বকাপের গ্রুপ পর্ไব পার হলে ৫০ হাজার করে ডলার পাবে জার্মান ফুটবলাররা। আর কোয়ার্টার ফাইনা꧒ল নিশ্চিত হলে এই বোনাসের পরিমান দাঁড়াবে ১ লাখ ডলারে।

সেমিফাইনালে উঠলে এই বোনাসের পরিমান দাঁড়াবে দেড়লাখ ডলার। ফাইনালে উঠতে না পারলে অবশ্য হতাশ হওয়ার কিছু নেই। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে জিতলে জার্মান ফুটবল🎃ারদের জন্য বোনাস থাকবে দুই লাখ ডলার।

সেমিফাইনাল বাধা পেরিয়ে ফাইনালে উঠলে দুই লাখ ৫০ হাজার ডলার পাবে জার্মান ফুটবল🦹াররা। ফাইনাল জিতলে এর পরিমাণ দাঁড়াবে ৩ লাখ ৯০ হাজার ডলার।

চলဣতি বছরের ২০ নভেম্বর শুরু হবে বিশ্বকাপ। জাপানের বিপক্ষে ম্যাচ দিয়ে ২৩ নভেম্বর জার্মানির বিশ্বকাপ অভিযান শুরু হবে। ‘ই’ গ্রুপে তাদের অপর দুই প্রতিপক্ষ ২০১০ বিশ্বকাপের চ্যাম্পিয়ন স্পেন আর ম♏ধ্য আমেরিকার দেশ কোস্টারিকা।

Link copied!