• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘অভিনন্দন বাংলাদেশ, গর্বিত আমরা’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৮:২৩ পিএম
‘অভিনন্দন বাংলাদেশ, গর্বিত আমরা’

দক্ষিণ এশিয়ার বিশ্বকাপ খ্যাত🧔 সাফ নারী চ্যাম্পিয়নশিপে শিরোপা জিতেছে বাংলাদেশ। প্রথমবারের মতো টুর্নামেন্ট সেরার মুকুট মাথায় তুলেছে সাবিনা-সানজিদারা। এবার তাদেরকে অভিনন্দনের সাগরে ভাসাচ্ছেন সবাই।

কাঠমুণ্ডুতে নেপালকে হারিয়ে ৩-১ গোলে হারিয়েছে বাংলাদেশ। দ্বিতীয়বারের চেষ্টায় বাꦯংলাদেশ ঘরে তুলতে পেরেছে এই শিরোপা। এই শির🦹োপা জয়ের পর অভিনন্দনের সাগরে ভেসেছে বাংলাদেশে নারীরা।

বাংলাদেশকে অভিনন্দন জানিয়েছেন ক্রিকেটে𝄹 লাল সবুজের হয়ে এশিয়া কাপ জয়ের স্বাদ পাওয়া নারী ক্রিকেটার জাহানারা আলম।

তিনি ব𒊎লেন, “আলহামদুলিল্লাহ। সাফ চ্যাম্পিয়নশিপের মুকুট পরার জন্য হৃদয় নিংড়ানো অভিনন্দন আমাদের বোনদের। তোমাদের জন্য গর্বিত।”

মেয়েদ꧃েরকে অভিনন্দন জানিয়েছেন জামা ভূঁইয়াও। তিনি লেখেন, “চ্যাম্পিয়ন বাংলাদেশ। সাফ 🎀ফুটবলে নেপালকে হারিয়ে বাংলাদেশের মেয়েদের দল ইতিহাস গড়েছে। আমাদের মেয়েদের অভিনন্দন।”

বাংলাদেশকে অভিনন্দন জানাতে পিছিয়ে নেই জাতীয় দলের ক্রিকেটাররাও। মুꩲশফিকুর রহিম অভিনন্দন বার্তায় লেখেন, “আলহামদুলিল্লাহ, সাফ চ্যাম্পিয়নশিপের মুকুট মাথায় তোলার জন্য আমাদের প্রিয় বোনদের অভিনন্দন। সত্যিই তোমাদের নিয়ে গর্বিত। খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের কুর্নিশ।”

লিটন দাস বলেন, “আমাদের গর্বিত করার জন্য♛ মেয়েদের অভিনন্দন। চ্যাম্পিয়ন!” এছাড়াও সৌম্য সরকার তার অভিনন্দন বার্তায় লিখেন, “সাফের নতুন চ্যাম্পিয়নরা𓂃 হাজির। আমাদের বাংলাদেশ! অভিনন্দন মেয়েরা!”

Link copied!