• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ৩০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গায়িকা শাকিরার প্রশংসা করলেও লম্বা বিরতিতে ক্ষুব্ধ লোরেঞ্জো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৬:১৫ পিএম
গায়িকা শাকিরার প্রশংসা করলেও লম্বা বিরতিতে ক্ষুব্ধ লোরেঞ্জো
লোরেঞ্জো ও শাকিরা। ছবি : সংগৃহীত

এই প্রথমবারের মতো কোপা আমেরিকায় প্রথমার্ধের বিরতিতে ‘হাফটাইম শো’ আয়োজন হবে। ফলে আর্জেন্টিনা-কলম্বিয়ার ফাইনালে বিরতি থাকবে ১৫ মিনিটের জায়গায় ২৫ মিনিট। ফাইনালেও লম্বা বিরতি থাকায় নাখোশ কলম্বিয়ার কোচ নেস্তোর লোরেঞ্জো। যদিও পরে তিনি কলম্বিয়ান পপ তারকা শাকিরার প্রশংস✱া করেছেন।

ইতোমধ্যে তিনটি ফুটবল বিশ্বকাপ ও যুক্তরাষ্ট্রের জনপ্রিয় প্রতিযোগিতা ‘সুপার বোল’–এ পারফর্ম করেছেন শাকিরা। এবার অবশ্য তার আবেগ কিছুটা বেশিই থাকবে। কারণ ফাইনালের অন্যতম প্রতিপক্ষ🌠 তারই দেশ কলম্বিয়া। মায়ামির হার্ডরক স্টেডিয়ামে সোমবার ভোর ৬টায় ফাইনাল ম্যাচ শুরু হ♊বে।

লাতিন ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা কনমেবল💃 জানিয়েছে, কোপা আমেরিকার জমজমাট ইতি টানার লক্ষ্যে মাঠে উপস্থিত দর্শকদের জন্য শাকিরার গানের আয়োজন করা হয়েছে। মাঝবিরতিতে ২০ মিনিট গান গাইবেন কলম্বিয়ার তারকাশিল্পী। সবমিলিয়ে বিরতি থাকবে ২৫ মিনিট। যা নিয়ে মোটেও খুশি নন কলম্বিয়ার আর্জেন্টাইন কোচ লোরেঞ্জো। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এ নিয়ে তিনি ক্ষোভও প্রকাশ করেন।

কলম্বিয়া কোচ বলেন, ‘আমি জানি না কেন হাফটাইমের বিরতি কেন বাড়িয়ে দেওয়া হবে। আমি বুঝ♓তে পারছি যে খেলোয়াড়রা ২০-২৫ মিনিটের বিরতি পাচ্ছে। কিন্তু ততক্ষণে তাদের শরীরের উষ্ণ ভাবটা চলে যাবে। আবার🏅 পিচ কিংবা নিয়ম যদি পরিবর্তন হয়ে যায়, সেটিও খেলার প্রভাব ফেলবে।’

অবশ্য কোচের এমন ক্ষোভের পেছনে যুক্তিও আছে। এর আগে গ্রুপপর্বে খেলার বিরতিতে দেরি করে নামার কারণে এক ম্যাচ করে নিষেধাজ্ঞা পেয়েছিলেন চারটি দলের কোচ। যেখানে কলম্বিয়া কোচ লোরেঞ্জো এবং আর্জেন্ট💧িনার লিওনেল স্কালোনিও আছেন। লোরেঞ্জো বলেন, ‘যদি ℱআমরা ১৬তম মিনিটে মাঠে ঢুকি, আমাদের জরিমানা করা হয়। অথচ সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ ফাইনালে ২০-২৫ মিনিট পরে নামতে হবে।’

 

Link copied!