• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ৩০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডোপ বিতর্কে সিনারের পাশে ফেদেরার ও নাদাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৪, ০৬:৩৮ পিএম
ডোপ বিতর্কে সিনারের পাশে ফেদেরার ও নাদাল
ইয়ানিক সিনার, রাফায়েল নাদাল ও রজার ফেদেরার। ছবি : সংগৃহীত

চলতি ইউএস ওপেন টেনিসে পুরুষদের এককে বিশ্বের এক নম্বর ইয়ানিক সিনার কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবেন আসরের সাবেক চ্যাম্পিয়ন 𒁃দানিল মেদভেদেভের। বিশ্বের এক নম্বর খেলোয়াড় ইতালির ত𝓰ারকা সিনার সরাসরি ৭-৬ (৩), ৭-৬ (৫) ও ৬-১ সেটে হারিয়েছেন যুক্তরাষ্ট্রের টমি পলকে।

২০০০ সালের পরে অষ্টম খেলোয়াড় হিসেবে এক মৌসুমে সব গ্র্যান্ড স্ল্যামে কমপক্ষে শেষ আটে ওঠার কৃতিত্ব দেখালেন শীর্ষ বা🍒ছাই সিনার।

এরই মধ্যে জড়িয়ে পড়েন ডোপ বিতর্কে। সেটা কাটিয়ে নিউইয়র্কে সিনারের এই টেনিস লড়াই মনের দিক দিয়ে খুব সহজ ছিল না। এই বিতর্কে তার দলের গুরুত্বপূর্ণ দুই সদস্যকেও ছেঁটে ফেল🌸তে হয়েছে তাকে। তবে ডোপ বিতর্কে জড়ানো নিয়ে সিনারের পাশে দাঁড়িয়েছেন  স্পেনের বিশ্ব তারকা রাফায়েল নাদাল ও সুইজারল্যান্ডের অপর বিশ্ব তারকা রজার ফেদেরার।

স্পেনের কিংবদন্তি নাদাল বলেছেন, ‘আমি সিনারকে জানি। বিশ্বাস করি ও কখনও ডোপ জেনে বুঝে গ্রহণ করতে পারে না।’ তিনি আরও বলেছেন, ‘যে ভাবে এই ব্যাপারটা মিটেছে, অনেকের পছন্দ হয়নি। তবে শেষ পর্যন্ত বিচারের ওপরেই আস্থা 🐠রাখতে হয়। কর্তৃপক্ষ নিশ্চয়ই ঠিক সিদ্ধান্ত নিয়𓃲েছে।’

সুইস কিংবদন্তি ফেদেরার আবার বলেছেন, ‘আমরা সবাই ইয়ানিককে বিশ্বাস করি। কিন্তু যখন ও দোষী কি না নিশ্চিত হওয়া যাচ্ছিল না, তখন কেন ওকে কোর্টের বাইরে থাকতে বলা হꩲল না। সেই প্রশ্নটা উঠছে। তবে শেষ পর্যন্ত আমাদের পুরো পদ্ধতির ওপরে বিশ্বাস রাখতে হবে।’

 

 

 

Link copied!