• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পেসারদের সতর্কবার্তা দিলেন অধিনায়ক সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২, ০১:৩০ পিএম
পেসারদের সতর্কবার্তা দিলেন অধিনায়ক সাকিব

এশিয়া কাপে বাঁচা-মরার লড়াইয়ে শ্রীলঙ্কার কাছে হারতে হয় বাংলাদেশকে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাতে রুদ্ধশ্ඣবাস ম্যাচে টাইগারদের বিপক্ষে দুই উইকেটে জয় ܫপায় লঙ্কানরা। ব্যাটাররা বেশ ভালো পারফর্ম করলেও বোলিং ব্যর্থতায় ম্যাচ নিজেদের করে নেয় তারা।

শ্রীলঙ্কার ইনিংসের পুরো সময় চোখে পড়েছে বাংলাদেশি বোলারদ𝓡ের ওয়াইড ও নো বলের ছড়াছড়ি। পেসারদের থেকে ভালো প্রত্যাশা থাকলেও তারা আশানুরূপ ফলাফল পেতে ব্যর্থ হচ্ছেন। প্রথম ম্যাচে আফগানদের বিপক্ষেও পেসারদের পারফরম্যান্স ছিল শোচনীয়। তবে দ্বিতীয় ম্যাচে তাসকিন আহমেদ বোলিং ও ফিল্ডিংয়ে ছিলেন সফল। ম্যাচে ৪ ওভার বল করে সবচেয়ে কম রান দিয়েছেন তিনি, নিয়েছেন দুর্দান্ত দুটি ক্যাচও। তবে মোস্তাফিজুর রহমান ছিলেন ধারাবাহিকভাবে ব্যর্থ।

পেসারদের এমন দৈন্য দশায় সতর্কবার্তা দিলেন দলের অধিনায়ক সাকিব আল হাসান। এ বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসতে যাচ্ছে টি-টোয়েন্টি♑ বিশ্বকাপের আসর। এই আসরের আগে নিউজিল্যান্ডে আরও চারটি ম্যাচ খেলবে বাংলাদেশ। সেই ম্যাচগুলোতে নিজেদের ঝালাই করে নেওয়ার সুযোগ থাকছে।

সাকিব বলেন, “অন্যান্য দেশ পেস🦂ারদের কাছ থেকে ১৪-১৫ ওভার প্রত্যাশা করে। আমরা ১০-১২ ওভার প্রত্যাশা করছি। এটার মুখোমুখি পেসারদের হতেই হবে। যারা ডেলিভার করতে পারবে, তারা থাকবে। যারা পারবে না, তারা থাকবে না। হিসেব খুবই সহজ।”

Link copied!