• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‍‍`আকরামের পদত্যাগ করারও সুযোগ নেই‍‍`


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২১, ০৫:০৮ পিএম
‍‍`আকরামের পদত্যাগ করারও সুযোগ নেই‍‍`

বিসিবির ক্রিౠকেট অপারেশন কমিটির প্রধানের পদ ছাড়ছেন আকরাম খান, এমন খবর জানিয়েছিলেন তার স্ত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই তথ্য জানিয়েছিলেন সাবিনা আকরাম। পারিবারিক কারণে নেওয়া এই সিদ্ধান্তের বিপক্ষে কথা বলেছেন বিসিবির সভাপতি নাজমඣুল হাসান পাপন। 

বুধবার (২২ ডিসেম্বর) বিসিবিতে জরুরী সভা শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়ে আকরাম খান ইস্যুতে পাপন বলেন, "আমরা তো নতুন কমিটিই গঠন করিনি, ও চাকরি ছাড়বে কি? ও বলেছে আপনি যদি বলেন ♍তাহলে আমার থাকতে আপত্তি নাই। তাই আকরামের পদত্যাগ করারও সুযোগ নেই।"

ক্রিকেট বোর্ডের দায়িত্ব ছেড়ে পরিবারকে সময় দিতে চেয়েছিলেন আকরাম। এই বিষয়ে পাপন আরও বলেন, "আকরামের কাজের চাপ কিছুটা বেশী হয়ে ꦗযাচ্ছে, পরিবারকে সময় দিতে পারছে না। সেকারণে আকরাম হয়তো অন্য কোনো পদে থাকতে চান।"

এর আগে গণমাধ্যমের মুখোমুখি হয়ে গতকাল আকরাম খান জানিয়েছেন, ''এটা একটা পারিবারিকভাবে নেওয়া সিদ্ধান্ত। ৮ বছর ধরে আমি এই পদে আছি। তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, যিনি বিসিবিতে ভালো মন্দ সবকিছুতে আমার অভিভাবকের মতো ছিলেন। তার সাথে কথা বলে তার মতামত নিয়েই আমি চুড়ান্তভাবে আপনাদের সিদ্ধান্ত জানাতে চাই।'

Link copied!