• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাদা বলে ইংলিশদের নতুন কোচ ম্যাথু মট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৮, ২০২২, ০৫:৫১ পিএম
সাদা বলে ইংলিশদের নতুন কোচ ম্যাথু মট
ছবি সংগৃহীত

ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের হাত ধরেই নতুন ধারার সূচনা হলো। কারণ সাদা ও লাল বলে আলাদা আলাদা প্রধান🍸 কোচ বেছে নিয়েছে ইংলিশরা☂। মাত্র কয়েকদিন আগেই টেস্টের জন্য ব্রেন্ডন ম্যাককালামকে নিয়োগ দিয়েছিল ইংলিশ অ্যান্ড ওয়েলস বোর্ড।

আজ বুধবার 🐎(১৮ মে) নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজের দল ঘোষণার দিনে সাদা বলে প্রধান কোচেরও নাম ঘোষণা করা হয়৷ অবশ্য আগেই একপ্রকার নিশ্চিত ছিল ইংলিশদের কোচ হওয়ার দৌড়ে এগিয়ে আছে♓ন ম্যাথু।

অস্ট্রেলিয়া নারী দলকে কোচিং করꦐাচ্ছেন ম্যাথু। তিনি দলটিকে সাফল্যের শিখরে পৌঁছে দিয়েছেন। এই ৪৮ বছর বয়েসী কোচকে ৪ বছরের জন্য নিয়োগ দিয়েছে ইসিবি। আগামী মাসেই নিজেকে প্রমাণ করার কাজে নেমে পড়বেন তিনি। জুনেই আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরি🎶জ খেলবে ইংল্যান্ড। এই সিরিজেই দলকে সামলাতে দেখা যাবে ম্যাথুকে।

২০১৫ সালে অস্ট্রেলিয়া নারী দলের দায়িত্ব নেওয়ার পর থেকে স্বপ্নের মতো সময় কাটিয়েছেন ম্যাথু। ৭ বছরে দলটিকে টানা দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ সেই সাথে এ বছর নারীদের ওয়ানডে বিশ্ব চ্যাম্পিয়ন বানিয়েছেন তিনি। অ্যা﷽শেজ সিরিজেও তার দল অপ্রতিরোধ্য। ম্যাথুর অধীনে দলটি টানা ২৬ ম্যাচ জিতে রেকর্ড গড়েছে।

Link copied!