• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আইপিএল ২০২২

শুরুর বিপর্যয় সামলে লখনৌর সংগ্রহ ১৫৮


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৮, ২০২২, ১০:০৮ পিএম
শুরুর বিপর্যয় সামলে লখনৌর সংগ্রহ ১৫৮
ছবি সংগৃহীত

ইনিংসে প্রথম বলেই উইকেটের পিছনে ক্যাচ দিয়ে সাজঘরের পথ 🌊ধরেন লখনৌ সুপার জায়ান্টসের অধিনায়ক লোকেশ রাহুল। এরপর একে একে বিদায় নেন ডি কক, এভিন লুইস ও মনীশ প🌺ান্ডে। পাওয়ার প্লেতে ৪ উইকেট হারানো লখনৌ এরপর মিডল অর্ডারে দীপক হুদা ও আয়ুশ বাদোনির ৮৭ রানের জুটিতে ১৫৮ রানের সংগ্রহ পেয়েছে লখনৌ সুপার জায়ান্টস। 

সোমবার (২৮ মার্চ) মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে নবাগত দুই দলের খেলায় টস হেরে প্রথমে ব্যাট করতে নামে লখনৌ। পাওয়ার প্লেতে গুজরাটের দুই পেসার মোহাম্মদ শামির ৩ ও বরুন অরুণের ১ উইকেটে ৩২ রান ꦏকরে লোকেশ রাহুল💯ের দল। এরপর মিডল অর্ডারে দীপক হুদা ও আয়ুশ বাদোনির ৮৭ রানের জুটিতে দলীয় একশ রান ছাড়িয়ে যায় তারা। শুরু থেকেই হাত খুলে ব্যাট করতে থাকা হুদা ৪১ বলে ৬ চার ও ২ ছক্কায় ৫৫ রান করে রশীদ খানের ঘুর্ণিতে বিদায় নেন। 

এরপর আয়ুশ বাদোনিও ব্যাট হাতে ঝড় তোলেন। আইপিএলে প্রথম ম্যাচ খেলতে নেমে আয়ুশও ৪১ বলে ৪ চার ও ৩ ছক্কায় ৫৪ র🌌ান করেন। এরপর শেষ দিকে ক্রুনাল পান্ডিয়ার ১৩ বলে ২১ রানের ওপর ভর করে নির্ধারিত🌳 ২০ ওভারে ৬ উইকেটে ১৫৮ রান করেছে লখনৌ সুপার জায়ান্টস। 

গুজরাটে পক্ষে বোলিংয়ে ২৫ রানে ৩ উইকেট পান মোহাম্মদ শামি। এছাড়া বরুণ অরুণের শিকার ২ উইকেট𓆏। 

লখনৌ সুপার জায়ান্টস একাদশ: লোকেশ রাহুল (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), এভিন লুইস, মনীশ পান্ডে, দীপক হুদা, ক্রুনাল পান্ডিয়া, মহসিন খান, আয়ুশ বাদোনি, দুষ্মন্ত চামেরা, রবি বিষ্ণুই ও আভেশ খা꧃ন। 

গুজরাট টাইটানস একাদশ: শুভমান গিল, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), বিজয় শঙ্কর, অভিনব মনোহর, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), ডেভিড মিলার, রাহুল তেওಌয়াতিয়া, রশিদ খান, লকি ফার্গুসন, মোহাম্মদ শামি ও বরুণ অ্যারন।

Link copied!