• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রবীন্দ্র এর আগেও এখানে খেলতে এসেছিলেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২২, ২০২১, ০৪:১৪ পিএম
রবীন্দ্র এর আগেও এখানে খেলতে এসেছিলেন

আগামী অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে বেশিরভাগ দলই পরখ করে নিচ্ছে তাদের শক্তির জায়গা। এরই ধারাবাহিকতায় পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে নিউজিল্যান্ড ক্রিকেট দল। ব্ল্যাক ক্যাপসরা বাংলাদেশে পা রাখবে✨ আগামী ২৪ আগস্ট। এই দলে ডাক পেয়েছেꦦন ভারতীয় বংশোদ্ভোত রাচিন রবীন্দ্র। বাংলাদেশের কন্ডিশন ও খাবার নিয়ে ধারণা আছে এই তরুণ অলরাউন্ডারের। 

এর আগে দলে দলಌের স্কোয়াডে থাকলেও অভিষেক হয়নি তার। এবার বাংলাদেশে অভিষেকের অপেক্ষা ফুরাতে পারে এই বাঁহাতি ব্যাটসম্যানের। ২০১৬ সালে যুব বিশ্বকাপে নিউজিল্যান্ড অনুর্ধ-১৯ দলের বাংলাদেশ সফরের অভিজ্ঞ𒅌তা আছে তার। 

পাঁচ বছর আগের সে সফরে বাংলাদেশের আবহাওয়া ও উইকেটের সঙ্গে মানিয়ে নিতে পারেননি কিউইরা। এ ব্যাপারে রবীন্দ্র বলেন, এটি স𒀰ম্পূর্ণ ভিন্ন অভ🦄িজ্ঞতা ছিল। আমরা সংযুক্ত আরব আমিরাতে ছিলাম কিন্তু আমরা যা আশা করছিলাম কন্ডিশন তার থেকেও ভিন্ন ছিল।" 

উইকেটের ব্যাপারে রবীন্দ্র বলেন, "সবগুলোই টা๊র্নিং উইকেট ছিল। বল দেরিতে আসছিল, আমরা আমাদের নিজেদের সহজাত খেলা খেলতে পারিনি। এটা আমার কাছে এক ভিন্ন অভিজ্ঞতা ছিল আশা করছি তা আগের অভিজ্ঞতা আমাকে সাহায্য করবে। এমনকি আবহাওয়ার মত ছোট জিনিস বা কি ধরণের খাবার পেতে যাচ্ছি সে সম্পর্কဣেও।" 

সম্প্রতি শেষ হওয়া বাংলাদেশ-অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি সিরিজ নিয়ে রবীন্দ🔴্র বলেন, "অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে টি-টোয়েন্টি ক্রিকেটের বিপরীত খেলা এখানে দেখা গেছে। এখানে গড় রান ১৩০-১৪০ এর মতো ছিল। তাই এখানে ভিন্ন✅ গেমপ্ল্যান নিয়ে মাঠে নামতে হবে এবং যত দ্রুত সম্ভব মানিয়ে নিতে হবে।" 

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ১ সেপ্টেম্বর শুরু হয়ে ১০ সেপ্টেম্বর শেষ⭕ হবে। বাকি ম্যাচগুলো হবে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। পাঁচ ম্যাচের সব কটি হবে ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শেরেবাংলা জা🙈তীয় ক্রিকেট স্টেডিয়ামে।  

Link copied!