• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মেসি আর্জেন্টিনার দামি খেলোয়াড় নন!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৫, ২০২২, ০৩:৪৩ পিএম
মেসি আর্জেন্টিনার দামি খেলোয়াড় নন!
ছবি সংগৃহীত

ফুটবল বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। আর্জেন্টাইন এই ✱তারকা দেশ ও ক্লাবের হয়ে জিতেছেন অসংখ্য শিরোপা। গত দেড় দশকেরও বেশি সময় ধরে পায়ের জাদুতে অসাধারণ সব নৈপুণ্য দেখিয়ে বিশ্বকে রোমাঞ্চিত করে রেখেছেন এই ফুটবল জাদুকর। কিন্তু সেই মেসিই কিনা লাতিন 💛আমেরিকার দেশটির দামি খেলোয়াড় নন!

ফুটবলের দলবদলভিত্♔তিক নির্ভরযোগ্য ওয়েবসাইট ট্রান্সফারমার্কেটের প্রতিবেদনে বলা হয়েছে, ক্যারিয়ারের শেষ পর্যায়ে থাকা মেসির চেয়ে বর্তমানে আর্জেন্টিনার সবচেয়ে দামি ফুটবলার লাউতারো মার্টিনেজ।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, বর্তমান দলবদলের বাজারে ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলানের আর্জেন্টাইন ফরোয়ার্ড মার্টিনেজের 🦋বাজার মূ😼ল্য ৬৭.৫০ মিলিয়ন পাউন্ড। যা লিওনেল মেসির (৪৫ মিলিয়ন পাউন্ড) বর্তমান বাজার মূল্যের চেয়ে দেড়গুণ বেশি।  

এছাড়া টটেꦰনহ্যাম হটস্পারে খেলা আরেক আর্জেন্টাইন ক্রিশ্চিয়ান রোমেরো ৪৩.২০ মিলিয়ন পাউন্ড ও অ্যাটলেটিকো মাদ্রিদের দুই তারকা অ্যাঞ্জেল কোররেয়া ৪০.৫০ মিলিয়ন পাউন্ড এবং রদ্রিগো ডি পলের বাজার মূল্য ৩৬ মিলিয়ন পাউন্ড বলে ট্রান্সফারমার্কেটের প্রতিবেদনে উঠে এসেছে।

উল্লেখ্য, আর্জেটি🔴নার জার্সিতে ৩৮ ম্যাচে মাঠে নেমেছেন লাউতারো মার্টি🌺নেজ। যেখানে তিনি ২০টি গোল করেছেন। এছাড়া ইন্টারের জার্সিতে তার গোলসংখ্যা ৭৪টি।

Link copied!