• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মেসির আপত্তিতে রোনালদোকে পিএসজির না!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৩, ২০২২, ০৩:০৫ পিএম
মেসির আপত্তিতে রোনালদোকে পিএসজির না!
ছবি সংগৃহীত

চ🌃লতি দলবদলের মৌসুমের শুরু থেকেই ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার ঘোষণা দেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ফলে পাঁচ বারের ব্যালন ডি‍‍`অর জয়ী তারকাকে দলে ভেড়াতে আগ্রহ প্রকাশ করে চেলসি, স্পোর্টিং লিসবনের মতো ক্লাবগুলো। গুঞ্জন ছিল, লেভানডফস্কির বিদায়ে বায়ার্ন মিউনিখও রোনালদোর ব্যাপারে আগ্রহী। তবে এটিকে স্রেফ গুজব বলে উড়িয়ে দিয়েছে জার্মান চ্যাম্পিয়নরা।  

এবার ফরাসি চ👍্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেইও (পিএসজি) পর্তুগিজ তারকা রোনালদোকে দলে ভেড়ানোর প্রস্তাব প্রত্যা💧খ্যান করে দিয়েছে। কারণ হিসেবে রোনালদোর মতো বড় প্রোফাইল এবং তার উচ্চ বেতন-ভাতাকে অনাগ্রহের মূল কারণ হিসেবে উল্লেখ করেছে।

ইএসপিএন জানিয়েছে, রোনালদোর এজেন্ট জর্জ মেন্ডেস পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি এবং স্পোর্টিং ডিরেক্টর লুইস কাম্পোসের সঙ্গে আলোচনায় বসেছিলেন। সেখানে মেন্ডেস ‍‍`সিআর৭‍‍` এর ব্যাপারে পিএসজিকে একটি প্রস্তাব দেন। তবে ফরাসি চ্ꦰযাম্পিয়নরা সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছে।

সম্প্রতি স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভো জানিয়েছিল, রোনালদোর স🍌ঙ্গে পিএসজিতে ড্রেসিং রুম ভাগাভাগি করতে চান না লিওনেল মেসি। এজন্য ক্লাব ক🦂র্তৃপক্ষের সঙ্গে আলোচনায় নিজের আপত্তির কথা জানিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার।

ফলে বায়ার্নের পর পিএসজির মুখ ফির✤িয়ে নেওয়🎀ায় রোনালদোর পরবর্তী গন্তব্য কোথায় হবে এটা অনিশ্চিত হয়ে গেছে। কারণ রোনালদোর উচ্চ বেতন-ভাতার কারণে ইউরোপের খুব বেশি সংখ্যক ক্লাবের পক্ষে তাকে দলে টানা সম্ভব নয়। তাই হাতেগোনা কিছু বিকল্পের মধ্য থেকেই রোনালদোকে খুঁজে নিতে হবে তার পরবর্তী গন্তব্য।

তবে রোনালদোর বর্তমান ক্লাব ম্যানচেস্টার ইউনা🤪ইটেডের নতুন কোচ এরিক টেন হাগ বলেছেন, তার আগামী মৌসুমের পরিকল্পনায় ভালোভাবেই আছে পর্তুগিজ অধিনায়ক। ফলে নতুন মৌসুমে রোনালদো কোন ক্লাবের হয়ে মাঠে নামেন সেটাই এখন দেখার বিষয়।

Link copied!