• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভারতের কাছে হারলেই বিশ্বকাপ শেষ পাকিস্তানের?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১, ০৩:৪৪ পিএম
ভারতের কাছে হারলেই বিশ্বকাপ শেষ পাকিস্তানের?

রোববার ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু হবে পাকিস্তানের। ব্লকব্🍒লাস্টার এ ম্যাচটিকে ঘিরে এরই মধ্যে নানা উত্তেজনা ও সমীকরণ চলছে ক্রিকেট মহলে। দুই দলের সাবেক ক্রিকেটাররা তো অনেক🔜 আগে থেকেই কথার লড়াইয়ে লিপ্ত।

ম্যাচটি ঘিরে আগাম ভবিষ্যদ্বাণী দিচ্ছেন অনেকেই। তবে স♒বকিছুকে ছাড়িয়ে গেছে সম্ভবত ব্র্যাড হগের ভবিষ্যৎ বাণী। অস্ট্রেলিয়া সাবেক এই ক্রিকেটারের দাবি, ভারতের কাছে হেরে গেলে আসরের সেমিফাইনালেই উঠতে পারবে না পাকিস্তান।

ভারতের সাবেক ক্রিকেটার দীপ দাসগুপ্তের ইউটিউব চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎꦺকারে হগ বলেন, “আমি মনে করি গ্রুপ🅷-১ থেকে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ যাবে সেমিফাইনালে। আর গ্রুপ-২ থেকে যাবে ভারত ও পাকিস্তান।”

পাকিস্তান সেমিফাইনালে যাবে কি না, তা নির্ভর করতে ভারত💎ের বিপক্ষের ম্যাচের ওপর। হগের কথায়, “তবে পাকিস্তান যদি তাদের প্রথম ম্যাচে ভারতের কাছে হেরে যায়, দ্রুতই তারা দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডর মুখোমুখি হবে। এটা তাদের জন্য কঠিন পরিস্থিতি হবে।”

হগ আরও বলেন, “আমার মনে হয়, এরপর পাকিস্তান পরের পর্বে যেতে পারবে কি না, সেটাই তখন বড় প্রশ্ন হয়꧒ে উঠবে। যদি ভারতের কাছে পাকিস্তান হারে, তাহলে🙈 হয়তো তারা ছিটকেই পড়তে পারে।”

হগের এই সমীকরণ যদি সত্যি হয় তাহলে বাবর আজমদের চিন্তার কা🐈রণ আছে। কারণ পাকিস্তান কখনো বিশ্বকাপে ভারতে বিপক্ষে জয় পায়নি। 

Link copied!