• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিশ্বকাপে করোনায় আক্রান্ত হলে ব্যবস্থা নেবে আইসিসি 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১, ০৫:৩৮ পিএম
বিশ্বকাপে করোনায় আক্রান্ত হলে ব্যবস্থা নেবে আইসিসি 

এবারের আইসিসি টি-২০ বিশ্বকাপ শুরু হবে আগামী ১৭ অক্টোবর থ💮েকে। বিশ্বকাপের সবগুলো ম্যাচই হবে ওমান ও আবর আমিরাতে। এরই মধ্যে বিশ্বকাপে অংশগ্রহনকারী ১৬ দলের সবাই এসে পৌঁছেছে আবর আমিরাতে। করোনার কারণে খেলোয়াড়দের এবার থাকতে হবে জৈব স🗹ুরক্ষা বলয়ে। তবে এর মধ্যেও যদি কোন খেলোয়াড় করোনায় আক্রান্ত হয় তাহলে তার দায়িত্ব নেবে আইসিসি। এমনটাই জানিয়েছেন আইসিসির অন্তর্বর্তীকালীন সিইও জিওফ অ্যালারডাইস।

রবিবার (১০ সেপ্টেম্বর) গনমাধ্যমকে এমনটাই নিশ্চিত করেছেন জিওফ অ্যালারডাইস। আইসিসির পক্ষ থ🌳েকে ইতিমধ্যেই একটি মেডিকেল বিশেষজ্ঞদের কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে রয়েছেন বিসিসিআইয়ের𓃲 ডাক্তার অভিজিৎ সালভি। 

আইসিসির আশঙ্কা, জৈব সুরক্ষা বলয়ে থাকলেও করোনা আক্রান্ত হতে ঘটনা ঘটতেই পারে। এজন্য সে🧔ভাবেই নিজেদের প্রস্তুত করছে আইসিসি।

অ্যালারডাইস বলেন, ‘আমাদের সদস্য দেশদের এই বিষয়ে বিস্তারিত ও স্পষ্ট তথ্য দেওয়া হয়েছে। ইভেন্ট চলাকালীন যদি কেউ করোনায় আক্রান্ত হয়। তাহলে, আমরা একটি কমিটি গঠন করেছি যারা বিষয়টি তদারকি করবে। ম্যাচ শুরুর আগে এই কমিটিই সিদ্ধান্ত নেবে। সদস্য দেশরা এই বিষয়টিতে কোন রকম সিদ্ধান্ত নেবে না। শেষ ১২ মাসে টি-২০ প্রতিযোগিতা আয়োজনের ক্ষেত্রে যে নিয়মগুলো ছিল সেই নিয়💯ম অব্যাহত থাকবে।’

Link copied!